PM Narendra Modi: করোনার জের, পশ্চিমবঙ্গে নির্বাচনী সভা বাতিল নরেন্দ্র মোদির
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ২২ এপ্রিল: কোভিড (COVID-19) নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক, পশ্চিমবঙ্গে ভোটের (West Bengal Campaigning) প্রচার বাতিল নরেন্দ্র মোদির (PM Narendra Modi)। ভোটের আবহে আগামীকাল শহিদ মিনারে সভা করার কথা ছিল মোদির। দেশজুড়ে ব্যাপকভাবে বাড়ছে করোনা সংক্ৰমণ, এদিকে বাংলায় বাকি আরও দু'দফার নির্বাচন। এরই মধ্যে আগামীকাল কলকাতায় তাঁর সভা করার কথা ছিল, যা তিনি বাতিল করার সিদ্ধান্ত নিয়ে আজই টুইট করে জানিয়ে দেন। আগামীকাল তিনি কোভিড নিয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করতে চলেছেন।

আজই সুপ্রিম কোর্ট কেন্দ্র সরকারকে দেশে ক্রমবর্ধমান করোনা (COVID-19) আবহে অক্সিজেন সরবরাহ এবং টিকাকরণের জন্য (Central Government) 'জাতীয় পরিকল্পনা' নীতি গ্রহণের নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট (Supreme Court)। দেশে ব্যাপক হারে বাড়ছে করোনা সংক্ৰমণ। এর মধ্যে অক্সিজেন এবং টিকা নিয়ে যে সংকট তৈরি হয়েছে তা নিয়ে নির্দিষ্ট পরিকল্পনা করে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিক কেন্দ্র, নোটিস দেয় সুপ্রিম কোর্ট।

আরও পড়ুন, করোনা আক্রান্ত শ্যামপুকুরের তৃণমূল প্রার্থী শশী পাঁজা, রয়েছেন নিভৃতবাসে

উল্লেখ্য, ভোট বাংলায় সপ্তম দফা নির্বাচন অনুষ্ঠিত হবে কলকাতা বন্দর, ভবানীপুর, রাসবিহারী ও বালিগঞ্জ আসনে। ঠিক ছিল ভবানীপুরের নর্দার্ন পার্কে হবে প্রধানমন্ত্রীর সমাবেশ। কিন্তু এরপর সিদ্ধান্ত নেওয়া হয় শুক্রবার সভার জন্য মূল মঞ্চ হবে শহিদ মিনার ময়দানে। সেখানে তিনি ভাষণ দেবেন ৫০০ সমর্থকের সামনে। ভার্চুয়াল মাধ্যমে সেই বক্তৃতা শোনার ব্যবস্থা থাকবে দক্ষিণের পাশাপাশি উত্তর কলকাতার সব বিধানসভা এলাকায়।