Partha Chatterjee: শিক্ষক নিয়োগ মামলায় দুর্নীতির জের, সামাজিকভাবে 'বয়কট' পার্থ চট্টোপাধ্যায়? গুঞ্জন
Partha Chatterjee (Photo Credit: Facebook)

 কলকাতা, ৪ অগাস্ট: বেহালার (Behala) একের পর এক পুজো কমিটি থেকে বাদ দেওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) নাম। এবারে দুর্গা পুজোর সময়  বেহালার কোনও পুজো কমিটিতেই প্রাক্তন মন্ত্রীর নাম থাকছে না বলে জানা যাচ্ছে। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের নাম জড়ানোর পর এবার বেহালার প্রায় সমস্ত পুজো কমিটি থেকে তাঁকে বাদ দেওয়া হচ্ছে বলে খবর। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির কয়েক দিনের মধ্যে তাঁকে মন্ত্রি পদ থেকে অপসারিত করা হয়। মন্ত্রীত্ব থেকে বাদ দেওয়ার পর পার্থ বাদ পড়েন তৃণমূল কংগ্রেস থেকে। মন্ত্রীত্ব এবং দলীয় সংগঠন থেকে বাদ পড়ার পর এবার সামাজিকভাবেও প্রাক্তন মন্ত্রীকে বাদ দেওয়ার কাজ শুরু হয়েছে।

এদিকে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে আনার পর তাঁর দিকে জুতো ছুড়ে মারেন এক মহিলা। যা  নিয়ে তীব্র সমালোচনা শুরু হয়। বুধবারের পর বৃহস্পতিবার ফের পার্থকে আদালতে হাজির করা হলে, তাঁর পাশে ঘেঁষতে দেওয়া হয়নি কাউকে।

আরও পড়ুন: China: আকাশে চক্কর কাটছে যুদ্ধ বিমান,চিনা চোখ রাঙানির মধ্যে আমেরিকা স্তুতি তাইওয়ানের

পার্থর পাশপাশি অর্পিতা মুখোপাধ্য়ায়ের নিরাপত্তা নিয়েও বৃহস্পতিবার কড়া মনোভাব দেখান এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।