Kunal Ghosh On Partha Chatterjee: 'পার্থ চট্টোপাধ্যায়কে অবিলম্বে মন্ত্রিত্ব ও সমস্ত দলীয় পদ থেকে অপসারণ করা উচিত', বিস্ফোরক কুণাল ঘোষ
Kunal Ghosh and Partha Chatterjee (Photo: PTI)

কলকাতা, ২৮ জুলাই: পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) নিয়ে আবারও বিস্ফোরক কুণাল ঘোষ (Kunal Ghosh)। এবার সরাসরি পার্থ চট্টোপাধ্যায়ের অপসারণের দাবি করলেন তৃণমূলের সাধারণ সম্পাদক ও মুখপাত্র। টুইটারে তিনি লিখেছেন, পার্থ চট্টোপাধ্যায়কে অবিলম্বে মন্ত্রিত্ব এবং সমস্ত দলীয় পদ থেকে অপসারণ করতে হবে। তাঁকে বহিষ্কার করা উচিত। যদি আমার এই বক্তব্য ভুল বলে মনে করা হয়, তাহলে আমাকে সব পদ থেকে অপসারণ করার অধিকার দলের রয়েছে। আমি একজন সৈনিক হিসাবে চালিয়ে যাব।"

এর আগেও কুণালের বিভিন্ন মন্তব্য এটা প্রায় স্পষ্ট হয়ে যায় যে তৃণমূল কংগ্রেস পার্থ চট্টোপাধ্যায়কে ক্রমেই ঝেড়ে ফেলতে চলেছে। অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে প্রায় ২৮ কোটি টাকা নগদ উদ্ধার হওয়ার পরই সংবাদমাধ্যমে কুণাল বলেন, "পার্থ চট্টোপাধ্যায় কাকে ফোন করেছেন, সেটা বলতে পারছেন। কেন এটা বলতে পারছেন না যে তিনি নির্দোষ। মন্ত্রিত্ব ছাড়ব না, এটা বলতে পারছেন। কিন্তু কেন এটা বলতে পারছেন না যে আমি নির্দোষ। কোনও নৈতিকতা নেই? তিনি যদি মনে করেন এত কিছুর পরেও মন্ত্রিত্ব আঁকড়ে রেখেও প্রভাবশালী তকমা এড়াবেন তাহলে সেটা তাঁর বিষয়।"

কুণালের টুইট:

কুণাল আরও বলেন, "টাকা উদ্ধারের ঘটনা খুবই উদ্বেগজনক। দল পুরো ঘটনার উপর নজর রাখছে। মাথা হেঁট করার মতো ঘটনা। আবারও বলছি, যথেষ্ট উদ্বেগজনক। এটাকে কোনওমতেই আড়াল করার চেষ্টা আমি করব না। এ একেবারেই কাম্য নয়। এটা মাথা হেঁট হয়ে যাওয়ার মতো ঘটনা। এত টাকা এক জায়গায় জমিয়ে রাখা আলিবাবার গল্পে দেখা গিয়েছিল। এই ছবি আমাদের পক্ষে গর্বের নয়, কলঙ্কের। গোটা পরিস্থিতিটাই অস্বাভাবিকদলের শীর্ষ নেতৃত্ব পুরো ঘটনার উপর নজর রাখছে। ফলে তাঁরা যখন কোনও সিদ্ধান্তে পৌঁছবেন, তখন জানিয়ে দেওয়া হবে।"