Para Teachers Protest Rally: পার্শ্বশিক্ষকদের পাশে বিজেপি, আগামিকাল পদযাত্রা গেরুয়া শিবিরের
বিজেপি পতাকা(Photo Credits: IANS)

কলকাতা, ১৭ ফেব্রুয়ারি: ১৯ ফেব্রুয়ারি পার্শ্বশিক্ষকদের দাবির পক্ষে সওয়াল হয়ে প্রতিবাদ মিছিল করবে বিজেপি (BJP)। বুধবার সাংবাদিক বৈঠক করে স্পষ্ট করলেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য (Shamik Bhattacharyya)। গত ১০ বছর ধরে পার্শ্বশিক্ষকদের (Para Teachers) জন্য রাজ্য সরকার কোনও কাজই করেনি! সেই প্রতিবাদেই কলেজ স্ট্রিট থেতে ধর্মতলা পর্যন্ত পদযাত্রা করবেন বিজেপি কর্মীরা। আরও পড়ুন: Celebs Join BJP: পাপিয়া অধিকারী, সৌমিলি ঘোষ বিশ্বাস, যশ দাশগুপ্ত যোগ দিলেন বিজেপিতে 

২০১১ সালে ক্ষমতায় আসার আগে ধর্না আর অবস্থান বিক্ষোভে রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রী পার্শ্বশিক্ষকদের জন্য একাধিক প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু তারা শুধুমাত্র প্রতারণা করেছেন বলে দাবি করেন শমীক ভট্টাচার্য। কখনও মাদ্রাসা শিক্ষকদের ধর্না মঞ্চে, কখনও পার্শ্বশিক্ষকদের ধর্না মঞ্চে গিয়ে তাঁরা বৈঠক করতেন, আশ্বাস দিতেন সকলকে। কিন্তু আদতে কোনও লাভ হয়নি পার্শ্বশিক্ষকদের। যার জেরে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে আন্দোলনে নামতে চলেছে বিজেপি।

২০২১ বিধানসভা নির্বাচনে রাজ্যে রাজনৈতিক পালাবদলে ক্ষমতায় আসবে বিজেপি। আর এরপরই পার্শ্বশিক্ষক-সহ সমস্ত ক্ষেত্রে নিয়োগ প্রক্রিয়া নিয়ে কমিশন গঠন করবে বিজেপি, আশ্বাস দিলেন শমীক ভট্টাচার্য।