Coronavirus In Kolkata: করোনাভাইরাসে আক্রান্ত সেন্ট্রাল মেডিকেল স্টোরের কর্তা, আক্রান্ত ৩ নার্সও
সেন্ট্রাল মেডিকেল স্টোর (Photo: Twitter)

কলকাতা, ১৮ এপ্রিল: এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন সেন্ট্রাল মেডিকেল স্টোরের এক কর্তা। একইসঙ্গে আক্রান্ত তিন নার্সও। জানা যাচ্ছে, সেন্ট্রাল মেডিকেল স্টোরের ওই আক্রান্ত স্বাস্থ্যকর্তার সংস্পর্শে আসা ৪৬ জনকে চিহ্নিত করা হয়েছে। তাঁদের মধ্যে ১৭ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে। তবে আপাতত তাঁদের কোয়ারান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। আক্রান্ত তিন নার্স হাওড়া হাসপাতাল, এমআর বাঙুর ও দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কর্মরত। তিন নার্সের চিকিৎসা চলছে।

সেন্ট্রাল মেডিকেল স্টোরেই মজুত থাকে পিপিই (PPE), মাস্ক (Mask), স্যানিটাইজার-সহ করোনা মোকাবিলার যাবতীয় সরঞ্জাম। এখান থেকেই বিভিন্ন হাসপাতালে পৌঁছে যায় এই সমস্ত সামগ্রী। আর এই মেডিকেল স্টোরের দায়িত্বে থাকা অন্যতম কর্তা করোনাভাইরাসে আক্রান্ত। আরও পড়ুন: Coronavirus In Kolkata: 'রেড স্টার জোন' হাওড়া-কলকাতা, করোনা মোকাবিলায় আরও কঠোর মুখ্যমন্ত্রী

তবে এর মধ্যে স্বস্তির খবর রয়েছে। জানা গেছে, সুস্থ হয়ে উঠেছেন হাওড়া হাসপাতালের সুপার ও আরও এক চিকিৎসক। শনিবারই তাঁদের এমআর বাঙুর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। যদিও তাঁদের ১৪ দিন হোম কোয়ারান্টিনে থাকতে বলা হয়েছে।