Dilip Ghosh: পাটুলিতে দিলীপ ঘোষকে 'NO NRC' পোস্টার দেখালেন কলেজ ছাত্রী!
দিলীপ ঘোষ(Photo Credits: Twitter/Dilip Ghosh)

কলকাতা, ৩০ জানুয়ারি: আজ পাটুলিতে 'অভিনন্দন যাত্রা' মিছিল করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেই সময় 'নো এনআরসি, নো সিএএ' পোস্টার হাতে নিয়ে প্রতিবাদ করেন এক যুবতি। ২৪ ঘণ্টার খবর অনুযায়ী, পুলিশের সামনেই ওই যুবতির ওপরে ঝাঁপিয়ে পড়েন বিজেপি (BJP) কর্মী-সমর্থকরা। তাঁকে হেনস্থা করার অভিযোগ উঠেছে।

পাটুলি মোড় (Patuli More) থেকে অভিনন্দন যাত্রার আয়োজন করেছিল বিজেপির শ্রমিক সংগঠন। সেখানে হাজির হয়েছিল দিলীপ ঘোষ। তবে মিছিলের অনুমতি ছিল না। ব্যারিকেড দিয়ে রেখেছিল পুলিশ। পাটুলিতে মিছিলের শুরুতেই 'নো এনআরসি, নো সিএএ' লেখা পোস্টার নিয়ে একাই দাঁড়িয়েছিলেন সংস্কৃত কলেজের ছাত্রী সুদেষ্ণা দত্তগুপ্ত। দিলীপ ঘোষ দেখেও এড়িয়ে যান। কিন্তু ছাত্রীর উপরে চড়াও হন তাঁর দলের সমর্থকরা। শুরু হয় গালিগালাজ। তাঁকে হেনস্থা করার অভিযোগও ওঠে। আরও পড়ুন: Jamia Firing: জামিয়ায় প্রতিবাদীদের ওপর গুলি চালানোর আগে ফেসবুক লাইভ রামভক্ত গোপালের

আগ্রাসী বিজেপি সমর্থকদের হাত থেকে সুদেষ্ণাকে উদ্ধার করেন সাংবাদিকরা। পরে সুদেষ্ণা জানান, কোনও রাজনৈতিক দলের সঙ্গে তাঁর যোগ নেই। অসমে এনআরসি-র প্রভাব দেখে বিরোধিতার জন্য এসেছিলেন।