Odisha Bus Accident: ওড়িশার গঞ্জাম জেলায় বাস দুর্ঘটনায় মৃত্যু হাওড়ার ৬ বাসিন্দার
Odisha Bus Accident (Photo: Twitter)

গঞ্জাম, ২৫ মে: ওড়িশার (Odisha) গঞ্জাম জেলায় (Ganjam District) বাস দুর্ঘটনায় (Bus Accident) মৃত্যু হল পশ্চিমবঙ্গের ৬ বাসিন্দার। তাঁরা প্রত্যেকেই হাওড়ার উদয়নারায়ণপুরের (Udaynarayanpur) বাসিন্দা। গতকাল রাতে গঞ্জামের কলিঙ্গা ঘাটের (Kalinga Ghat) কাছে বাসটি উল্টে যায়। ঘটনাস্থলেই ৬ জনের মৃত্য়ু হয়। আহত হয়েছেন কমপক্ষে ৪০ জন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গিয়েছে, বাংলা থেকে ওড়িশার দারিংবারিতে বেড়াতে এসেছিলেন ৬০ জন পর্যটকদের একটি দল। তাঁদের অধিকাংশই হাওড়ার উদয়নায়ারণপুরের বাসিন্দা। মঙ্গলবার রাতে দারিংবাড়ি থেকে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের পথে রওনা হয়েছিলেন তাঁরা। স্থানীয় প্রশাসন জানিয়েছে, রাত সাড়ে ১২টা নাগাদ গঞ্জামের কলিঙ্গা ঘাটের কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। প্রাথমিকভাবে উদ্ধার কাজে নামেন স্থানীয় বাসিন্দারা। পরে পুলিশ এবং দমকলও এসে পৌঁছয়। বুধবার সকাল পর্যন্ত চলে উদ্ধার কাজ। আহতদের উদ্ধার করে স্থানীয় ভঞ্জনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আরও পড়ুন: West Bengal Weather Update: আজও রাজ্যে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বৃষ্টি হবে কলকাতাতেও

দমকলের এক আধিকারিক জানিয়েছেন, মনে হচ্ছে ব্রেক ফেল করে দুর্ঘটনাটি ঘটেছে। তবে, ড্রাইভার ঘুমিয়ে যাওয়ার কারণেও বাসটি উল্টে গিয়ে থাকতে পারে। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত করা হচ্ছে।