Road Accident: পথদুর্ঘটনায় মৃত্যু কর্মরত নার্সের, পিষে দিল দ্রুতগতিতে আসা লরি
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

মধ্যমগ্রাম, ২১ অক্টোবর: রবিবার রাত দশটা নাগাদ মধ্যমগ্রাম (Madhyamgram) উড়ালপুলের (Flyover) কাছে কর্মরত নার্সকে পিষে দিল দ্রুত গতিতে আসা লরি। এদিন রাতে কাজ সেরে একটি স্কুটি করে বাড়ি ফিরছিলেন লক্ষ্মী সিং(৪০)। তিনি পেশায় একজন নার্স (Nurse)। পিছনের আসনে বসেছিলেন তিনি। মধ্যমগ্রাম স্টেশন থেকে চৌমাথার দিকে যাওয়ার সময়ে তাঁর স্কুটিকে পিছন থেকে ধাক্কা মারে একটি টোটো। সেই ধাক্কা সামলাতে না পেরে রাস্তায় পড়ে যান লক্ষ্মী। তখনই পেছন থেকে দ্রুত গতিতে ছুটে আসছিল একটি লরি (Lorry)। লরিটি তাকে পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় লক্ষ্মীর।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় মধ্যমগ্রাম থানার পুলিশ। আটক করা হয় লরি ও টোটোটিকে। তবে ওই গাড়ি দুটির চালক পলাতক বলে খবর পাওয়া গিয়েছে। এলাকার মানুষের অভিযোগ, টোটোর দৌরাত্মে নাজেহাল মধ্যমগ্রামের মানুষজন। এ নিয়ে কোনও হেলদোল নেই প্রশাসনের। আরও পড়ুন, আজাদ হিন্দ সরকারের ৭৬তম প্রতিষ্ঠা দিবসে টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

এর আগেও টোটো চালকের দৌরাত্মে বহুবার বহুমানুষ দুর্ঘটনার কবলে পড়েছেন। তবে কোনোদিন বড়সড় দুর্ঘটনা ঘটেনি। গতকালের এই দুর্ঘটনার পর এলাকার মানুষজন যথেষ্ট ক্ষুব্ধ। তারা যত তাড়াতাড়ি সম্ভব টোটোর দৌরাত্ম্যে লাগাম লাগানোর আবেদন জানায়। নাহলে এরপর আরও বড়সড় ঘটার সম্ভাবনা রয়েছে বলে জানায় তারা।