Kailash Vijayvargiya On Dilip Ghosh: 'দিলীপ ঘোষকে সভাপতি পদ থেকে সরানোর প্রশ্নই নেই', জানিয়ে দিলেন কৈলাস বিজয়বর্গীয়
কৈলাস বিজয়বর্গীয়(Photo Credit: ANI)

কলকাতা, ৩১ অক্টোবর: বিধানসভা ভোটের আগে রাজ্য বিজেপি সভাপতির পদ থেকে সরানো হতে পারে দিলীপ ঘোষকে (Dilip Ghosh)। কারণ রাজ্য বিজেপিতে অভ্যন্তরীণ কোন্দল নিয়ে কেন্দ্রীয় নেতৃত্ব খুশি নন। এই খবর প্রকাশিত হয়েছিল কয়েকটি সংবাদমাধ্যমে। আজ সেই খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন বিপেজি কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)। তিনি শনিবার বলেছেন, দল পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা ভোট দিলীপ ঘোষের সভাপতিত্বেই লড়বে।

সংবাদসংস্থা পিটিআইকে তিনি বলেন, "এই প্রতিবেদনগুলি কেবল ভিত্তিহীন নয়, বিভ্রান্তিকর এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। আমি স্পষ্ট করে বলতে চাই যে, পশ্চিমবঙ্গ বিজেপি রাজ্য সভাপতি হিসাবে দিলীপ ঘোষকে রেখেই বিধানসভা নির্বাচন লড়বে। তাঁর পরিবর্তন করার কোনও প্রশ্নই আসে না।" আরও পড়ুন: 5 Bangladeshis, 12 Indians Apprehended by BSF: অবৈধভাবে সীমান্ত দিয়ে অনুপ্রবেশ, নদিয়ার রামনগর ফাঁড়িতে ধৃত ৫ বাংলাদেশি সহ ১২

দিলীপ ঘোষের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত পশ্চিমবঙ্গ বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেছেন, "দিলীপদা প্রথম মেয়াদ শেষ করে এই জানুয়ারিতে তিন বছরের জন্য পুনরায় নির্বাচিত হয়েছিলেন। তাঁর অপসারণের প্রশ্নই আসে না।"