Nimta Murder: দেবাঞ্জন দাস হত্যাকাণ্ডে অভিযুক্ত প্রিন্স সিংকে গ্রেফতার করতে তৎপর পুলিশ, গোয়েন্দাবিভাগ
প্রিন্স সিং ও দেবাঞ্জন দাস (Photo Credits: Facebook)

কলকাতা, ১৯ অক্টোবর: নিমতায় (Nimta) দেবাঞ্জন দাস (Debanjan Das) হত্যাকাণ্ডে তদন্তে নেমে পুলিশ তৎপর হয়ে মূল অভিযুক্ত প্রিন্স সিংকে (Prince Singh) গ্রেফতার করতে বারাকপুর কমিশনারেটের গোয়েন্দা বিভাগ ও নিমতা থানার পুলিশ দমদম, সল্টলেক, লেকটাউন ও বিভিন্ন এলাকায় তল্লাশি চালায়। আটটি দলে ভাগ হয়ে তারা তল্লাশি চালায়। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, প্রিন্সের দাদা দীপক সিংকে নিয়ে সব আত্মীয়ের বাড়িতে তল্লাশি চালানো হয়। পুলিশ সূত্রে আরও খবর, সল্টলেক সেক্টর ফাইভের যে পাবে নবমীর রাতে দেবাঞ্জন ও তাঁর বান্ধবী ছিলেন সেই পাবের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সূত্রের খবর, প্রায় ছয় ঘন্টার সিসিটিভি ফুটেজ পুলিস বেশ কয়েকটি পেন ড্রাইভে সংগ্রহ করে নিয়ে আসে। তা খতিয়ে দেখা হচ্ছে।

সিসিটিভি ফুটেজ দেখে সেদিন পাবে দেবাঞ্জন ও তাঁর বান্ধবী ছাড়াও এফআইআরে যে কুড়ি জনের নাম রয়েছে তাদের মধ্যে কারা কারা রয়েছে তাও খতিয়ে দেখে পুলিশ। এদের সঙ্গে দেবাঞ্জন ও তাঁর বান্ধবী এবং প্রিন্সের সঙ্গে কারা নিয়মিত ফোনে যোগাযোগ রাখত তা কললিস্ট এবং ফোন কল ডিটেলসের মাধ্যমে খতিয়ে দেখে তল্লাশিতে নামে নিমতা থানা ও বারাকপুর কমিশনারেটের গোয়েন্দা বিভাগের পুলিশ। আরও পড়ুন,  নিমতাকাণ্ডে ছাত্রখুনে নয়া মোড়, বান্ধবীর বক্তব্যে অসঙ্গতি

প্রসঙ্গত, নবমীর রাতে নিমতা সর্দার পাড়ার বাসিন্দা ওই তরুণীকে বাড়ি পৌঁছে দিয়ে ফেরার সময় খুন হন দেবাঞ্জন। সেই সূত্র ধরে বৃহস্পতিবার খুনের মামলা শুরু হওয়ার পর বিকেলেই জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয় দেবাঞ্জনের বান্ধবীকে। স্থানীয় সংবাদ মাধ্যমের থেকে জানা গিয়েছে, দেবাঞ্জনকে খুন করতে ২ জন খুনিকে ভাড়া করা হয়েছিল। নবমীর রাতে বান্ধবীকে বিরাটির বাড়িতে নামিয়ে ফেরার পথেই পরিকল্পনা মাফিক দেবাঞ্জন দাসকে খুন করে ওই ভাড়াটে খুনিরা।