New Town: হাত, পা, মুখে সেলোটেপ জড়ানো অবস্থায় সুটকেস থেকে উদ্ধার MBBS পরীক্ষার্থীর দেহ, নিউ টাউনে চাঞ্চল্য
প্রতীকী ছবি (Photo Credits: IANS)

কলকাতা, ৬ অক্টোবরঃ হাত, পা, মুখে সেলোটেপ জড়ানো অবস্থায় সুটকেসের ভিতর থেকে উদ্ধার হল এক এমবিবিএস পরীক্ষার্থীর (MBBS Aspirant) দেহ। শুক্রবার নিউ টাউনের (New Town) বক্স ব্রিজ এলাকার একটি বাড়ি থেকে যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, অপহরণ করে মুক্তিপণ না পেয়ে তাঁদের ছেলেকে খুন করা হয়েছে। ঘটনার তদন্তে নেমে বাড়ির মালিক গৌতম সহ আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত পড়ুয়ার নাম সাজিদ হোসেন। মালদার বৈষ্ণবনগরের বাসিন্দা। ডাক্তারির প্রবেশিকা পরীক্ষা নিট-এর (NEET) প্রস্তুতি নিতে নিউ টাউনে (New Town) বাড়ি ভাড়া নিয়ে থাকছিলেন সাজিদ।

পুলিশের কাছে অভিযোগে মৃত পড়ুয়ার পরিবার জানায়, গত ৪ অক্টোবর থেকেই নিখোঁজ ছিল সাজিদ। সেই রাতেই তাঁদের কাছে ছেলের অপহরণের খবর এবং মুক্তিপণ দাবি করে এক অচেনা নম্বর থেকে ফোনে আসে। মুক্তিপণ হিসাবে চাওয়া হয়েছিল ৩০ লক্ষ টাকা। এরপরেই নিখোঁজ ছেলের সন্ধানে নিউ টাউন থানায় অভিযোগ লেখায় পরিবার। সেই মত আজ শুক্রবার তদন্তে নেমে নিউ টাউনের ওই ভাড়া বাড়িতে তল্লাশি অভিযান চালায় পুলিশ। ভাড়া বাড়ির খাটের তলায় রাখা এক সুটকেসের মধ্যে থেকে সেলোটেপ জড়ানো অবস্থায় উদ্ধার হয়েছে মৃত ডাক্তারি পরীক্ষার্থীর দেহ। স্থানীয়দের বয়ানের ভিত্তিতে ওই বাড়ির মালিক গৌতম এবং নিকটবর্তী এক রেস্তোরাঁর মালিককে ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, জেরায় নিজের অপরাধ শিকার করেছে গৌতম। অভিযুক্ত জানিয়েছে, সাজিদকে তাঁরা প্রথমে মদ্যপান করিয়েছিল। সে যখন নেশাচ্ছন্ন তখন শ্বাসরোধ করে তাকে খুন করা হয়েছে।