Narednranath Chakraborty: জিতেন্দ্র তিওয়ারির অফিস দখল করে চা, মুড়ি খেলেন তৃণমূল নেতা নরেন্দ্রনাথ চক্রবর্তী (দেখুন ভিডিও)
নরেন্দ্রনাথ চক্রবর্তী (Picture Credits: Video Scrrengrab)

কলকাতা, ১৮ ডিসেম্বর: জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Chakraborty) পদ ছাড়তেই তাঁর অফিস দখল করলেন পশ্চিম বর্ধমানে পাণ্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী (Narendranath Chakraborty)। তাঁর অফিসে বসে চা, মুড়ি খেলেন নরেন্দ্রনাথ চক্রবর্তী। শুধু তাই নয় জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধ উৎসব মিছিলে 'ঠ্যাং ভেঙে' দেওয়ার হুমকিও দেন তিনি। দাহ করা হয় জিতেন্দ্র তিওয়ারির কুশপুত্তলিকা।

গতকাল, তৃণমূলের সব পদ থেকে ইস্তফা দেন পশ্চিম বর্ধমানের দলীয় জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি। তার আগে আসানসোলের পুর প্রশাসকের পদ ছাড়েন পাণ্ডবেশ্বরের বিধায়ক। আর জিতেন্দ্রর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা জোরাল হতেই সোশাল মিডিয়ায় এ নিয়ে ক্ষোভ উগড়ে দিয়ে বাবুল সুপ্রিয় বলেন, আসানসোলে তৃণমূল নেতাদের বিজেপিতে আনতে মধ্যস্থতা করেছি বলে যারা গুজব রটিয়েছে, তারাই এখন বিজেপিতে ঝাঁপ দিতে চাইছে! আরও পড়ুন, তৃণমূল ছাড়লেন বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত, মমতাকে ইমেলে পাঠালেন পদত্যাগ

তবে এই মুহূর্তে তিনি বিজেপিতে যোগ দেবেন না বলেই জানান। নিজের পুরোনো কাজে ফিরে যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেন। ফেসবুক ভিডিও পোস্টে বাবুল অভিযোগ করেন, জিতেন্দ্র বিজেপির লোকজনকে মেরেছে। বলেন, আসানসোলে বিজেপি কর্মীদের ওপর যে তৃণমূল নেতার নেতৃত্বে অত্যাচার চলেছে, তাকে যেন দলে না নেওয়া হয় এই চেষ্টা আমি করব।