Narendra Modi: তৃণমূল অত্যাচারী নেতাকে ভরসা করে, কিন্তু বাংলার নারীদের ভরসা করে না, মন্তব্য মোদীর

বারাসতে জনসভায় ফের সন্দেশখালিকাণ্ড (Sandeshkhali Case) নিয়ে তৃণমূল (Trinamool Congress) সরকারের কড়া সমালোচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। তিনি বলেন, বাংলায় মা-বোনেদের ওপর অনেক অত্যাচার করছে তৃণমূলের নেতারা। সন্দেশখালিতে যা হয়েছে তা দেশে সকলের লজ্জায় মাথা নিচু হয়ে গিয়েছে। কিন্তু এখানে তৃণমূল সরকার এসব নিয়ে চিন্তিত নয়, বরং তারা অপরাধীদের লুকিয়ে রাখতে চেয়েছিল। কিন্তু হাইকোর্ট এবং সুপ্রিম কোর্টে তাঁরা ধাক্কা খায়।

প্রধানমন্ত্রী মোদী বলেন, এরা অত্যাচারী নেতাকে ভরসা করে, কিন্তু বাংলার মহিলাদের বিশ্বাস করতে পারে না। আর সেই কারণেই রাজ্যের মহিলারা প্রতিবাদে নেমেছিল। আর এটা এখানে থামবে না, বাংলার নারীরা এবার গোটা বাংলায় প্রতিবাদে নামবে। বিজেপি তাঁদের পাশে থাকবে। মনে রাখবেন বাংলার নারীদের কখনই তৃণমূল সরকার সুরক্ষা দিতে পারবে না, কিন্তু অন্যদিকে কেন্দ্র সরকার ধর্ষণকারীদের ফাঁসিতে নিয়ে যাওয়ার ব্যবস্থা পর্যন্ত করে দেয়।

প্রসঙ্গত, আজ বঙ্গ সফরে প্রধানমন্ত্রী প্রথমে ইস্ট-ওয়েস্ট মেট্রোর উদ্বোধন করেন। আজ থেকেই হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড পর্যন্ত মেট্রো রুট চালু হল। এই রুটের মাধ্যমে দেশের প্রথম মেট্রো রেল চালু হল, যা জলের নীচ দিয়ে যাবে। এই উদ্বোধনের পর সোজা মোদি চলে আসেন বারসতের কাছারি ময়দানে জনসভাতে যোগ দিতে।