Narada Scam: প্রেসিডেন্সি জেলে প্রথম রাতটা কীভাবে কাটালেন তৃণমূলের মন্ত্রীরা
ফিরহাদ হাকিম (Photo Credits: Twitter)

কলকাতা, ১৮ মে: সপ্তাহ দুয়েক আগেও ভোটে বড় জয়ের পর আনন্দে ভেসেছিলেন। কঠিন ভোটে অনায়াসে জয়ের পর টিভিতে হাসি হাসি মুখে তাদের ইন্টারভিউ দেখেছিল গোটা রাজ্য। কিন্তু গতকাল সকালে নারদা কেসে সিবিআইয়ের (CBI) গ্রেফতারির পর রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim) ও সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee) এখন প্রেসিডেন্সি জেলে। সেখানেই রাজ্যের হাইপ্রোফাইল এই দুই মন্ত্রীর প্রথম রাতটা কাটল। কিন্তু জেলে প্রথম রাতটা কী করলেন তাঁরা? আরও পড়ুন: Subrata Mukherjee Hospitalised: মদন শোভনের পর এবার অসুস্থ সুব্রত মুখোপাধ্যায়, ভর্তি হাসপাতালে

প্রথমে জামিন। তারপর জামিন খারিজ। একপ্রস্থ নাটকের পর সোমবার রাত দেড়টা নাগাদ এই দুই মন্ত্রী সহ বিধায়ক-প্রাক্তন মন্ত্রী মদন মিত্র (Madan Mitra) ও কলকাতা প্রাক্তন-মেয়র শোভ চ্যাটার্জিকে প্রেসিডেন্সি সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর ভোর রাত নাগাদ অসুস্থ হয়ে পড়নে মদন মিত্র ও শোভন চ্যাটার্জি। তারপর তাদের এসএসকেএম-এ ভর্তি করা হয়। ভোররাতে শ্বাসকষ্ট হওয়ায় মদন ও শোভনকে এসএসকেএমে নিয়ে আসা হয়েছিল৷ তখন পরীক্ষার জন্য হাসপাতালে আসেন সুব্রতবাবু৷ তবে পরীক্ষা না করিয়েই তাঁকে প্রেসিডেন্সি জেলে ফেরত পাঠানো হয়েছিল৷ এরপর প্রেসিডেন্সি জেলেই থাকেন দুই মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায়।

আজ মঙ্গলবার সকাল দশটা নাগাদ ফের সুব্রত মুখোপাধ্যায়কে এসএসকেএমে পরীক্ষার জন্য আনা হলে দেখা যায় তাঁরও শ্বাসকষ্টের সমস্যা রয়েছে৷ সঙ্গে সঙ্গেই তাঁকে ভর্তি করে নেওয়া হয়৷ এখন হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০২ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন সুব্রত মুখোপাধ্যায়৷ খবর পেয়েই এসএসকেএমে এসেছেন তাঁর স্ত্রী৷ মন্ত্রীর বুকে এক্সরে হয়েছে৷ হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার সরোজ মন্ডলের তত্ত্বাবধানে রয়েছেন তিনি৷ সংবাদমাধ্যমে প্রকাশ সোমবার রাতে নিজাম প্যালেস থেকে বের হওয়ার সময় কাঁদতে থাকেন ফিরহাদ হাকিম।