CM Mamata Banerjee: 'বিক্রি হয়ে গিয়েছে মিডিয়ার মালিকরা', দেশবাসীকে কোন খবরের চ্যানেল না দেখার আবেদন মমতার
CM Mamata Banerjee an All-Faith Rally (Photo Credit: X)

কলকাতা, ২২ জানুয়ারি: সংহতি মিছিল থেকে দেশের সংবাদমাধ্যমের একটা অংশকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তৃণমূল সুপ্রিমো মমতা বললেন,"ভারতের ধর্মনিরপেক্ষতা ধ্বংস করে ফেলে মিডিয়া শুধু একটা বিশেষ দলের নির্দেশে কাজ করে চলেছে। ওরা ওই দলের বেতন ভোগী কর্মী। তাই দেশবাসীও রাজ্যবাসীর কাছে আমার অনুরোধ টিভিতে কোনও নিউজ চ্য়ানেল দেখবেন না।" সঙ্গে মমতা বলেন, আমি সাংবাদিকদের বিরুদ্ধে নই। কিন্তু মিডিয়া হাউসের মালিকরা বিক্রি হয়ে গিয়েছে। আমি তার বিরোধী।"

ক মাস আগে ইন্ডিয়া জোটের পক্ষ থেকে বেশ কয়েকজন বিজেপি ঘনিষ্ঠ সাংবাদিকদের বয়কটের কথা ঘোষণা করা হয়। বিজেপি বিরোধী ২৭ দলের জোটের নেতারা ঠিক করেছিলেন বিজেপি ঘনিষ্ঠ সেই সব অ্যাঙ্কার, সাংবাদিকদের কোনও অনুষ্ঠানে তারা যাবেন না। দেশের বিরোধী দলগুলির অভিযোগ, ভারতের প্রায় সব খবরের চ্য়ানেলই বিজেপি কিনে নিয়েছি। সারাদিন নরেন্দ্র মোদীর একপক্ষ স্তুতি করে যাওয়ার জন্য মিডিয়া চ্যানেলগুলিকে মোটা টাকা দেয় দেশের শাসক দল। রাম মন্দির উদ্বোধনের আগে দেশবাসীর মধ্যে প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে ভুয়ো আবেগ তৈরি করতে খবরের চ্য়ানেলগুলি বড় ভূমিকা নিয়েছে বলে দেশের বিরোধী দলগুলির অভিযোগ। আরও পড়ুন-সংহতি মিছিলে স্কুটিতে চড়ে গুরুদ্বারে গেলেন মমতা, দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো

অযোধ্যায় রাম মন্দির উদ্বোধনের দিন কলকাতা সংহতি মিছিল শেষ মমতা বলেন,"আমি দাঙ্গার সময় সাহস নিয়ে। কখনও ইতিহাস ভুলে যাবেন না। ভোটের আগে এমন রাজনীতি করবেন না, তাদের রক্ত দিয়ে প্রসাদ বানাবেন না। কোথায় ছিল সেদিন, যেদিন বাবরি ধ্বংস হল? হত্যার তাণ্ডবলীলা চলল?"এরপর মমতা বলেন,"একটা হিন্দু মন্দির গেলে হয়ে যাবে? আমি তো সব ধর্মের মন্দির-মসজিদে গেলাম। আমি চাই সবাই একসঙ্গে থাকুক। যত রক্ত দিতে হয় দিয়ে দেবো, কিন্তু বিজেপিকে একটা আসনও দেব না।"