Kolkata: কঙ্গনা রানাওয়াত-শিবসেনা সংঘাত, সঞ্জয় রাউতকে হুমকি ফোন করার অভিযোগে টালিগঞ্জ থেকে ধৃত যুবক
Kangana Ranaut, Sanjay Raut (Photo Credits: File Image)

কলকাতা, ১১ সেপ্টেম্বর: শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতকে (Shiv Sena MP Sanjay Raut) হুমকি দেওয়ার অভিযোগে কলকাতা থেকে ধৃত এক যুবক। টালিগঞ্জের বাসিন্দা ও যুবকের নাম পলাশ বসু (Palash Bose)। তাঁর বিরুদ্ধে অভিযোগ, অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) নাম করে শিবসেনা সাংসদকে তিনি ফোন করে হুমকি দিয়েছেন। অভিযোগের তদন্তে গতকালই কলকাতায় আসেন মুম্বই পুলিশের কর্তারা। টালিগঞ্জ এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

জানা যাচ্ছে, আজই ধৃত পলাশ বসুকে আলিপুর আদালতে তোলা হবে। অভিযুক্তকে ট্রানজিট রিমান্ডে মহারাষ্ট্রে নিয়ে যেতে চাইতে পারে মুম্বই পুলিশ। কয়েকদিন আগে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে মাদক-যোগের তদন্তের নির্দেশের পরেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের নাগপুরের অফিসে হুমকি ফোন আসে বলেও অভিযোগ। আরও পড়ুন: Kangana Ranaut On Uddhav Thackeray: 'আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে', মহারাষ্টের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে তুলোধোনা কঙ্গনা রানাওয়াতের

গত কয়েকদিন ধরে মহারাষ্ট্রের জোট সরকারের সঙ্গে কঙ্গনার সংঘাত তুঙ্গে উঠেছে। মুম্বইয়ে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন তিনি। এরপরই এনিয়ে পাল্টা তাপ দেগেছে শিবসেনা। সেনা সাংসদ কঙ্গনাকে 'হারামখোর' বলেন। এছাড়াও বেআইনি নির্মাণের অভিযোগে মুম্বইয়ে কঙ্গনার অফিসের একাংশ ভেঙে দেয় বিএমসি।