Kangana Ranaut On Uddhav Thackeray: 'আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে', মহারাষ্টের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে তুলোধোনা কঙ্গনা রানাওয়াতের
Kangana Ranaut, Uddhav Thackeray (Photo Credits: Twitter, PTI)

মুম্বই, ৯ সেপ্টেম্বর: মুম্বই পৌঁছেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhav Thackeray) প্রতি ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বেআইনি নির্মাণের অভিযোগে আজ কঙ্গনার মুম্বইয়ের অফিসের একাংশ ভেঙে দেয় বিএমসি। মুম্বই পৌঁছেই পাল্টা তোপ দাগেন অভিনেত্রী। মুখ্যমন্ত্রীকে তুই বলে সম্বোধন করে কথা বলেন।

টুইটারে একটি ভিডিয়োত কঙ্গনা বলেন, "উদ্ধব ঠাকরে তোর কী মনে হচ্ছে? ফিল্ম মাফিয়াদের সঙ্গে মিলে আমার ঘর ভেঙে বড় বদলা নিয়েছিস। আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে। এটা সময়ের চাকা। মনে রাখিস। সব সময় একইভাবে সময় যায় না।" কঙ্গনা বলেন, "আজ আমি বুঝতে পেরেছি যে কাশ্মীরি পণ্ডিতদের প্রতি কী গেছে। আজ আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে শুধু অযোধ্য়া নয় কাশ্মীর নিয়েও আমি সিনেমা বানাব। দেশবাসীকে জাগাব। যা হয়েছে ভালো হয়েছে, এটার কারণও আছে উদ্ধব ঠাকরে।" আরও পড়ুন: Kangana Ranaut's Office Demolished: কঙ্গনা রানাওয়াতের অফিস ভাঙায় স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের, মুম্বই পৌঁছলেন অভিনেত্রী

গতকাল পৌরনিগমের তরফে নোটিশ দেওয়া হয়। এরপরই আজ বেআইনি নির্মাণের অভিযোগে অভিনেত্রীর মণিকর্ণিকা ফিল্মসের অফিস ভাঙার কাজ শুরু হয়। এরপরই কঙ্গনার অফিস নিয়ে গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। কঙ্গনা রানাউতের বিএমসির অফিস নিয়ে যখন জোর তোড়জোড় শুরু হয়ে যায়, সেই সময় পালটা টুইট করেন বলিউড কুইন।

কঙ্গনার অফিসে কীভাবে বিএমসির তরফে ভাঙচুর চালানো হচ্ছে, সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেলে প্রকাশ করেন কঙ্গনা। লেখেন, গণতন্ত্রের মৃত্যু। মুম্বইকে ফের পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনাও করেন তিনি। পর পর টুইটে তিনি লেখেন, "এই অফিস আমার কাছে রাম মন্দির। আজ বাবর বাহিনী সেখানে এসেছে। ইতিহাসের পুনরাবৃত্তি হবে। আরও একবার রাম মন্দির ভাঙা হবে। কিন্তু মনে রাখ্ বাবর, এই মন্দির আবার তৈরি হবে। এই মন্দির আবার তৈরি হবে। জয় শ্রীরাম, জয় শ্রীরাম, জয় শ্রীরাম। নমস্কার।" পর তিনি লেখেন, "আমি কখনই ভুল হই না এবং আমার শত্রুরা বার বার প্রমাণ করে দেয়, এই কারণেই আমার মুম্বই এখন পিওকে (POK)।"