Sisir Adhikari: কাঁথিতে ১১টা বুথ দখল করেছে তৃণমূল, দাবি শিশির অধিকারীর
Sisir Adhikari. (Photo Credits: Twitter)

কাঁথি, ২৭ ফেব্রুয়ারি:  বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে হারানোর শোধ তুলতে কাঁথি পুরভোটে বুথ দখল করেছে তৃণমূল। তিনি এখনও যে দলের সাংসদ, সেই দলের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ আনলেন শিশির অধিকারী। গতকালই কাঁথির সাংসদ শিশিরের বিরুদ্ধে ফোন করে বিজেপি-কে ভোট দেওয়ার কথা বলার বিস্ফোরক অভিযোগ উঠেছিল। আজ কাঁথির প্রভাত কুমার কলেজে ভোট দিয়ে শিশির অধিকারী বললেন, "আমি দেখেছি কাঁথিতে ১১টা বুথ দখল হয়েছে।"

প্রসঙ্গত, কাঁথি পুরসভায় দীর্ঘদিন বাদে অধিকারী পরিবারের কোনও প্রতিনিধি নেই। রাজ্যের প্রধান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাবার অভিযোগ নিয়ে পূর্ব মেদিনীপুরের তৃণমূলের শীর্ষ নেতা তথা রাজ্যের মন্ত্রী অখিল গিরির পাল্টা বক্তব্য, "ওরা নন্দীগ্রামে ছাপ্পা করে জিতেছিল। মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরে উপনির্বাচনে দাঁড়িয়ে জিতে গিয়েছেন৷ অধিকারীরা বুঝে গিয়েছেন কাঁথি থেকে তাদের মাটি সরে গিয়েছে। তাই এসব মিথ্যা অভিযোগ করে মানুষের নজর ঘোকাতে চাইছেন। "

দেখুন  ভিডিও

আজ রাজ্যের ১০৮ পুরসভা নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।মোট ২,২৭৬টি বুধ রয়েছে ১০৮টি পুরসভায়। নিরাপত্তার দায়িত্বে রয়েছে মোট ৪৪ হাজার রাজ্য পুলিশ। ১৪ জন ডিআইজি, ৩ জন এডিজি বা আইজি পদমর্যাদার অফিসার থাকবেন ২০টি জেলায় ভোটের দায়িত্বে। পুরভোটের ফল ঘোষণা ২ মার্চ।