Nisith Pramanik On Ration Scam: 'সত্যি সামনে আসবেই', ভিডিয়োতে দেখুন জ্যোতিপ্রিয়র গ্রেফতারি ও রেশন দুর্নীতি নিয়ে কী বললেন নিশীথ প্রামাণিক!
Photo Credits: ANI

কলকাতা: 'যা সত্যি তা সামনে আসবেই।' শনিবার পশ্চিমবঙ্গের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গ্রেফতারি (West Bengal minister Jyotipriya Mallick's arrest) ও রাজ্যের রেশন দুর্নীতি (WB Ration Scam) নিয়ে কথা বলতে গিয়ে এই মন্তব্যই করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী নিশীথ প্রামাণিক (MoS Nisith Pramanik)।

এপ্রসঙ্গে তিনি বলেন, 'যদি কেউ বা কারা কোনও অপরাধ (crime) করে তাহলে তাদের শাস্তির (punishment) মুখোমুখি হতেই হবে। আমরা আমাদের ভারতীয় সংবিধান (Indian constitution) ও ভারতীয় বিচারব্যবস্থাকে (Indian judiciary) পুরোপুরি ভরসা (trust) করি। যা কিছু ঘটছে তা নিরপেক্ষ প্রতিষ্ঠান (unbiased institutions) দ্বারা করা হচ্ছে। সত্যি (truth) সামনে আসবেই।' আরও পড়ুন: Jyotipriya Mallick: কোটি কোটি টাকার লেনদেন, ফ্রিজ করা হল জ্যোতিপ্রিয় মল্লিক ও তাঁর পরিবারের ব্যাঙ্ক অ্যাকাউন্ট

দেখুন ভিডিয়ো: 

বৃহস্পতিবার সকাল থেকে দিনভর জিজ্ঞাসাবাদের পর শুক্রবার ভোর তিনটে নাগাদ সল্টলেকের বাড়ি থেকে তৃণমূল কংগ্রেস নেতা জ্যোতিপ্রিয় মল্লিককে  রেশন দুর্নীতি মামলায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে ইডি। আদালত থেকে হেফাজতে নেওয়ার আগে হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর স্বাস্থ্য পরীক্ষাও করেন ইডির আধিকারিকরা। বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় জ্যোতিপ্রিয়কে। হাসপাতালে ভর্তির পরই মন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করেন ইন্টারনাল মেডিসিন, নিউরোলজি, কার্ডিওলজি এবং নেফ্রোলজির বিশেষজ্ঞ চিকিৎসকরা। সেখানে তাঁর সিটি স্ক্যান, এমআরআই এবং রক্তের বিভিন্ন রকম পরীক্ষাও করা হয়।