Modi in Hooghly: '৩৬৫ দিনই মা, দেবী মা এবং ভারত মায়ের পুজো করে ভারতবাসী', হুগলির সভা থেকে মাতৃ দিবসের রসনা জগালেন মোদী
Modi in Hooghly (Photo Credits: ANI)

হুগলি, ১২ মেঃ মে মাসের দ্বিতীয় রবিবার বিশ্বজুড়ে পালিত হয় মাতৃ দিবস বা মাদার্স ডে (Mother's Day 2024)। চলতি বছরে এই বিশেষ দিনটি পড়েছে ১২ মে। আর এই দিনেই নির্বাচনী প্রচারে বঙ্গে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। রবিবার রাজ্যে পর পর চারটি সভা রয়েছে মোদীর। হুগলিতে লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে এসে প্রধানমন্ত্রীর ভাষণে এদিন উঠে এল মাতৃ দিবসের প্রসঙ্গ। ভক্তের ভিড়ের মাঝে নমো বললেন, 'পশ্চিমের দেশগুলো ঘটা করে মাতৃ দিবস পালন করে। কিন্তু আমরা ভারতীয়রা ৩৬৫ দিনই মায়ের পুজো করি। সঙ্গে দুর্গা মা, কালি মা এবং ভারত মায়ের পুজোও করি'।

আরও পড়ুনঃ সন্দেশখালি নিয়ে নতুন খেলা শুরু করেছে তৃণমূল, অর্জুন সিংয়ের গড়ে দাঁড়িয়ে তৃণমূলের সন্ত্রাস নিয়ে সরব মোদীর

মাতৃ দিবসে এদিন মোদীর সভায় উপস্থিত বহু মানুষ প্রধানমন্ত্রীর মায়ের ছবি এঁকে নিয়ে এনেছিলেন। তাঁদের উদ্দেশে তিনি জানান, 'আপনারা দয়া করে ছবির পিছনে নিজের নাম, ঠিকানা লিখে তা আমায় দিন। আমি চেষ্টা করব আপনাদের সঙ্গে যোগাযোগ করার'।

হুগলিতে মোদীর সভা...

রবিবারের সভা উপলক্ষ্যে শনিবার রাতেই কলকাতা চলে এসেছেন প্রধানমন্ত্রী। রাতে ছিলেন রাজভবন। রবিবাসরীয় আসরে মোদী প্রথম সভাটি করেন অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ায়। লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে সেখান থেকে তিনি যান হুগলিতে। এরপর অরূপকান্তি দিগরের সমর্থনে জনসভা রয়েছে আরামবাগে। এদিনের চতুর্থ এবং শেষ সভা করবেন সাঁকরাইলে রথীন চক্রবর্তীর সমর্থনে। আগামী ২০ মে পঞ্চম দফায় রাজ্যের ওই কেন্দ্র গুলিতে ভোট রয়েছে।