Dipak Haldar Joins BJP: বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক দীপক হালদার
বিধায়ক দীপক হালদার (Picture Source: Facebook)

ডায়মন্ডহারবার, ২ ফেব্রুয়ারি: দীর্ঘ টালবাহানা শেষে বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক দীপক হালদার (MLA Dipak Haldar)। মঙ্গলবার তিনি আনুষ্ঠানিকভাবে বারুইপুরের (Baruipur) জনসভায় হাতে তুলে নিলেন গেরুয়া পতাকা। শুভেন্দু অধিকারী এবং রাজীব ব্যানার্জির উপস্থিতিতে বিজেপিতে (BJP) যোগ দেন দীপক হালদার। তবে তিনি একা নন, এদিন তৃণমূলের প্রাক্তন বিধায়কের হাত ধরে ধস নামল শাসক শিবিরে। বিজেপিতে যোগ দিলেন দক্ষিণ চব্বিশ পরগণার (South 24 Pargana) আরও ১৬ তৃণমূল নেতা। অভিষেক ব্যানার্জির গড় ডায়মন্ডহারবারে তৃণমূলের সংগঠনে নামল বড়সড় ধস। আরও পড়ুন: MLA Dipak Halder Left TMC: অভিষেক ব্যানার্জির গড়ে ভাঙন, দল ছাড়লেন ডায়মন্ডহারবারের বিধায়ক দীপক হালদার

বিগত কয়েকদিন ধরেই দলের কর্মসূচিতে উপস্থিত ছিলেন না দীপক হালদার। যোগ দিচ্ছিলেন না দলীয় কোনও সভাতে। ডায়মন্ডহারবার সাংসদ অভিষেক ব্যানার্জির কুলতলির সভায় অনুপস্থিত ছিলেন তিনি। ডায়মন্ডহারবারের সভাতেও তিনি আসেননি। তখন থেকেই জল্পনা ছড়ায় যে এবার হয়তো বিধায়ক দীপক হালদারও তৃণমূল (TMC) ছাড়তে চলেছেন। অবশেষে দল ছাড়লেন তিনি।

ইস্তফা দেওয়ার পর দীপক হালদার জানিয়েছিলেন, "গত ৪ বছরেরও বেশি সময় অসম্মান করা হয়েছে আমাকে। কোনও রাজনৈতিক কর্মসূচিতে ডাকা হয়নি। কোনও প্রশাসনিক বৈঠকেও আমন্ত্রণ জানানো হয়নি ৷" গত কয়েকদিন ধরে তৃণমূলে লাগাতার ধস নেমেছে। দলে দলে তৃণমূলের নেতা-কর্মীরা যোগ দিয়েছেন বিজেপিতে। ২১-র নির্বাচনের আগে দক্ষিণ চব্বিশ পরগণার মাটিও শক্ত করল তৃণমূল কংগ্রেস।