Mithun Chakraborty-Sukanta Majumdar: সন্দেশখালির পথে অসুস্থ সুকান্তকে দেখতে হাসপাতালে মিঠুন, শাসক দলের প্রতি তীব্র আক্রমণ শানালেন
Mithun Chakraborty meets Sukanta Majumdar at Hospital (Photo Credits: ANI)

বুধবার সন্দেশখালি (Sandeshkhali) যাওয়ার পথে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে অসুস্থ হয়ে পড়েন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। প্রথমে তাঁকে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন বিজেপি সাংসদ। আজ শুক্রবার বেলায় সুকান্তকে হাসপাতালে দেখতে এলেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

দিন কয়েক আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা (Mithun Chakraborty)। সেই সময়ে অসুস্থ মিঠুনকে হাসপাতালে গিয়ে দেখে এসেছিলেন সুকান্ত (Sukanta Majumdar)।

আরও পড়ুনঃ সন্দেশখালিতে যাওয়ার পথে বিজেপির প্রতিনিধি দলকে আটকাল পুলিশ! উত্তেজনা

সুকান্তকে দেখতে হাসপাতালে মিঠুন... 

সন্দেশখালির পরিস্থিতি (Sandeshkhali Issue) নিয়ে এদিন সাংবাদিকদের সামনে মুখ খুলেছেন প্রবীন অভিনেতা। তীব্র নিন্দার সুরে মিঠুনের মন্তন্য, 'এখন সময় এসেছে গোটা দেশের জেগে ওঠার। সন্দেশখালিতে যা হচ্ছে তার থেকে ঘৃণ্য কাজ আর কিছু হতে পারে না। মহিলাদের সঙ্গে আপনারা এই ধরনের খেলা খেলছেন?' পাশাপাশি মিঠুন আরও বলেন, আমরা রাজনীতি করি কিন্তু সন্দেশখালিতে যা হচ্ছে,তা রাজনীতির উর্দ্ধে'।

এদিকে শুক্রবার সকালে সন্দেশখালির (Sandeshkhali) পথে রওনা দিয়েছিল কেন্দ্রের প্রতিনিধি দল। কিন্তু সেখানে ১৪৪ ধারা জারি রয়েছে উল্লেখ করে ৬ সদস্যের প্রতিনিধি দলের পথ আটকায় বিশাল মহিলা পুলিশ বাহিনী। রামপুরে কেন্দ্রীয় দলকে বাধা দেওয়ার পুলিশে সঙ্গে তাঁদের বাগবিতণ্ডা, ধাক্কাধাক্কি শুরু হয়।