Kolkata: তোলা দিতে অস্বীকার করাতে বিরাটিতে প্রোমোটারের বাড়ি লক্ষ্য করে বোমা-গুলি
ছবিটি প্রতীকী (Photo:Pixabay)

কলকাতা, ৫ অক্টোবর: পুজোর মধ্যেই শহরে চলল গুলি। তোলার (extortion) টাকা না দেওয়ায় প্রোমোটারের (promoter) বাড়িতে হামলার অভিযোগ উঠল বিরাটিতে (birati)। আক্রান্ত প্রোমোটারের নাম তন্ময় ঘোষ(Tanmoy Ghosh)। তাঁর বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি চালানা হয় বলে অভিযোগ। হামলার ঘটনায় অভিযোগের তির স্থানীয় তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে। ঘটনায় নিমতা থানায় (Nimta PS) অভিযোগ দায়ের করেছেন তন্ময় ঘোষ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

২৪ ঘণ্টার খবরে প্রকাশ, বিরাটির বণির মোড় বাসস্ট্যান্ডের কাছেই বাড়ি প্রোমোটার তন্ময় ঘোষের। তাঁর অভিযোগ, ২৫ লাখ টাকা তোলা চেয়ে হুমকি আসছিল তাঁর কাছে কয়েকদিন ধরেই। যদিও তিনি তোলা দিতে অস্বীকার করেন। আর তারপরই বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। তন্ময়বাবু জানান, তাঁর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে দুষ্কৃতীরা। গুলিও চলে। প্রায় ৪৫ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। বাড়ির মহিলাদের মারধর করা হয় বলেও অভিযোগ। আরও পড়ুন: Kolkata Weather Update: সপ্তমীর সকালে নামল বৃষ্টি, সারাদিন বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গে

গোটা ঘটনায় অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল কাউন্সিলর ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগের। প্রোমোটার তন্ময় ঘোষের দাবি, প্রথমে তিনি কিছু টাকা দিয়েছিলেন। পরে আরও টাকা চাওয়া হয়। দিতে অস্বীকার করাতেই হামলা চালানো হয় বাড়িতে। ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করেছেন তন্ময়বাবু। ঘটনার তদন্ত তদন্ত শুরু করেছে পুলিশ।