WB Elections 2021: শীতলকুচির নিহতদের পরিবারের সঙ্গে দেখা করতে আজ মাথাভাঙা যাচ্ছেন মমতা
মমতা বন্দোপাধ্যায়

কলকাতা, ১৪ এপ্রিল: আজ শীতলকুচিতে (Sitalkuchi) কেন্দ্রীয় বাহিনীর গুলিতে নিহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মাথাভাঙায় নিহতদের পরিবারের সঙ্গে তিনি দেখা করবেন। মাথাভাঙা হাসপাতালের পাশের মাঠে তৈরি হয়েছে শহিদ মঞ্চ। সেখানেই নিহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন মুখ্যমন্ত্রী। জানা যাচ্ছে, নিহত বিজেপি কর্মী আনন্দ বর্মনের পরিবারের সঙ্গেও দেখা করার কথা ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু নিহতের পরিবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান না। তাঁরা জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও সাহায্য চান না।

শনিবার চতুর্থ দফার ভোটে শীতলকুচির ১২৬ নম্বর বুথের বাইরে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে নিহত হন চারজন। পরেরদিনই শীতলকুচি যাওয়ার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু, সেদিন রাতেই নির্বাচন কমিশন ৭২ ঘণ্টা কোচবিহার জেলার ভৌগলিক সীমানায় প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে। সেই নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হয়েছে মঙ্গলবার। আরও পড়ুন: EC Sends Notice to Anubrata Mondal: 'ভয়ঙ্কর খেলা হবে' মন্তব্যের জেরে নির্বাচন কমিশনের নোটিস তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে

তৃণমূল সূত্রে খবর, এদিন সকাল ১০টা নাগাদ হেলিকপ্টারে মাথাভাঙায় যাবেন তৃণমূল নেত্রী। ওই মাঠেই নিহতদের পরিবারের সঙ্গে দেখা করবেন মমতা।