WB Assembly Elections 2021: ‘বিজেপি বলে হরি হরি, পিছনে ডাকাতি করি’, মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা ব্যানার্জি

পটাশপুর, ১৯ মার্চ:  “ভোট মানেই উন্নয়ন। ভোট লুট করতে এলে ঠাসিয়ে দুটো থাপ্পড় দেবেন।” পটাশপুরের জনসভা থেকে এভাবেই বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানালেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি বলেন, “দাঙ্গাকারী বিজেপিকে একটি ভোটও নয়। তৃণমূলকে অত্যাচারী বিজেপিকে একটি ভোটও নেয়। দুরাচারী বিজেপিকে একটি ভোটও নয়। কোনও বিচার নেই। সাংবাদিকরাও গ্রেপ্তার। রাজনৈতিক লোকেরাও গ্রেপ্তার। প্রশাসনিক লোকেরাও গ্রেপ্তার। দুলাইন বাংলা লিখে এনে বলেন, কেমন আছো বাংলা। যান দিল্লি সামলান। আমার স্লোগান টুকলি করবে কেন? টুকলিবাজ। বিজেপি সর্বনাশা দল। মাথায় তিলক লাগিয়ে বলছে একে ওকে মারব। এক গালে থাপ্পড় দিলে আর একটা গালে হবে। মা বোনেরা আমার সম্পদ। পেটে তিনবার অস্ত্রোপচার হয়েছে। মাথায় মেরেছে, চোখে অপারেশন হয়েছে। এবার আমার পায়ে মারল। মা বোনেদের পায়ে আমি চলব। এত কষ্ট করে গরমের মধ্যে এসেছেন সবাইকে ধন্যবাদ, সালাম প্রণাম জানাই। মাগো আমার সকল পরিবারকে ভাল রেখো” আরও পড়ুন-WB Assembly Elections 2021: অমিত শাহর উপস্থিতিতে রবিবার ইস্তেহার প্রকাশ বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “মানুষের জন্য স্বাস্থ্যসাথী কার্ড চালু করেছি। মাছের চাষ ৫৫ শতাংশ বেড়েছে। মৎস্যজীবীদর জন্য সাড়ে তিনলক্ষ পুকুর কাটা হয়েছে। আমি এ রাজ্যে এনপিআর হতে দেব না। আমি আমার বাংলার মানুষের নাম বাদ দিতে দেব না। ইভিএম মেশিনের দিকে খেয়াল রাখুন। ভোটবাক্স পাহারা দিয়ে রাখতে হবে। বিজেপিকে ভোট দেওয়া মানেই সর্বনাশ। বিজেপি বুথ দখলের চেষ্টা করবে। বিজেপি কৃষক বিরোধী মা বোনেদের উপরে অত্যাচারী সরকার। আমরা এখানে জিতে দিল্লিতে বদল আনব। বামপন্থীদের দিয়ে ভোট নষ্ট করবেন না। কংগ্রেসকে দিয়ে ভোট নষ্ট করবেন না। ইভিএম খারাপ বলে নতুন মেশিন এলে আবার টেস্ট করুন। কেন্দ্রীয় বাহিনি যাই-ই বলুক ভোটবাক্স নিজেরা পাহারা দিন। আমরা এখানে জিতে দিল্লিতে পরিবর্তন আনব।”

শুক্রবার এগরা পটাশপুর ও মেচেদায় জনসভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ইতিমধ্যেই এগরা ও পটাশপুরের জনসভা শেষ হয়েছে। সেকানই মমতা বলেছেন, “পায়ে চোট করে দিয়েছে, খুব যন্ত্রণা হয়। আমার যন্ত্রণা মা-বোনেদের হাতে ছেড়ে দিয়েছি। নির্বাচন এলেই বিজেপি বলে হরি হরি, পিছনে ডাকাতি করি।”