Mamata Banerjee;s Song: মুখ্যমন্ত্রীর গলায় 'জাগো দুর্গা', সঙ্গ দিলেন ইন্দ্রনীল, নচিকেতা ও বাবুল
Mamata Banerjee sings a song (Photo: Facebook)

কলকাতা, ৬ অক্টোবর: তৃণমূলের দলীয় মুখপত্র জাগো বাংলার (Jago Bangla) শারদীয় সংখ্যা প্রকাশের অনুষ্ঠানে গান করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর সঙ্গে এক সুরে গলা মেলালেন গায়ক ইন্দ্রনীল সেন, নচিকেতা চক্রবর্তী ও বাবুল সুপ্রিয়। মঙ্গলবার নজরুল মঞ্চে শারদীয় সংখ্যা প্রকাশের অনুষ্ঠান হয়। ওই মঞ্চেই বই ও গানের সিডি প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তার পর 'জাগো দুর্গা' গানটি করেন।

মুখ্যমন্ত্রীর লেখা ও সুর করা গানের অ্যালবামের নাম 'জননী'। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা আটটি গান থাকছে এই অ্যালবামে। অ্যালবামে মোট আটটি গানের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং একটি গান গেয়েছেন। বাকি গানগুলি গেয়েছেন ইন্দ্রনীল সেন, নচিকেতা চক্রবর্তী, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, রূপঙ্কর বাগচি, মনোময় ভট্টাচার্য, দেবজ্যোতি মিশ্র ও তৃষা পারুই। অ্যালবামের শুরুতে রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায় দেবী দুর্গার স্তোত্র পাঠ। আরও পড়ুন: Durga Puja 2021: দুর্গাপুজো উপলক্ষে এই ৩ দিন সময়সূচি বদলাচ্ছে কলকাতা মেট্রো

শুনুন মুখ্যমন্ত্রীর গাওয়া গান:

গান গাওয়ার বিষয়ে মুখ্যমন্ত্রী বলেন, "ভবানীপুরে উপনির্বাচনের আগের দিন ইন্দ্রনীল সেনের বাড়িতে জমায়েত হই। আমাদের সঙ্গে নচিকেতা ছিল। ভোটের আগে আমরা সেদিন গান তৈরি করেছি। নচিকেতা আমাকে জোর করে গান গাইয়েছে।"