Mamata Banerjee: উত্তরপ্রদেশ থেকে ফেরার পথে বড় বিমান দুর্ঘটনা থেকে রক্ষা, জানালেন মমতা বন্দ্য়োপাধ্যায়
Mamata Banerjee (Photo Credit: Instagram)

কলকাতা, ৭ মার্চ:  বড়সড় বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । শুক্রবার উত্তরপ্রদেশ থেকে ফেরার পথে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমানের সামনে আরও একটি বিমান এসে পড়ে। চালকের দক্ষতায় কোনওক্রমে তিনি দুর্ঘটনা থেকে রক্ষা পান। সোমবার বিধানসভার অধিবেশনের আগে এমনই জানান মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরপ্রদেশ (Uttar Pradesh) থেকে ফিরবেন জেনেও কেন এটিসি 'রুট ক্লিয়ার' করেনি, তা নিয়ে প্রশ্ন তোলা হয় তৃণমূল কংগ্রেসের তরফে। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমান ফিরবে জেনেও, কীভাবে আরও একটি বিমান সেই একই রাস্তায় চলে আসে বলেও প্রশ্ন তোলা হয়। পাশাপাশি শুক্রবারের ঘটনার জন্য দমদম বিমানবন্দরে (Dumdum Airport) আইএনটিটিইউসি বিক্ষোভ দেখাবে বলে জানা যাচ্ছে।

যদিও বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে পালটা জবাব দেওয়া হয় এ বিষয়ে। বিমানবন্দর কর্তৃপক্ষের তরফে জানানো হয়, শুক্রবার আবহাওয়া খারাপ ছিল। খারাপ আবহাওয়ার জন্যই মুখ্যমন্ত্রীর বিমানের সামনে ভুলবশত তআরও একটি বিমান চলে আসে।

আরও পড়ুন:  Russia-Ukraine War: ভয় সরিয়ে, রাশিয়ার ট্যাঙ্কের উপর উঠে জাতীয় পতাকা তুললেন ইউক্রেনিয়ন, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের জন্য সমাজবাদী পার্টির (SP) হয়ে প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায়। অখিলেশ যাদবের আমন্ত্রণে সম্প্রতি উত্তরপ্রদেশে যান তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। তবে মমতা বন্দ্য়োপাধ্যায় বারাণসীতে (Varanasi) নামলে, সেখানে তাঁর দেখে কালো পতাকা দেখায় বিজেপি। এমনকী, তাঁর গাড়ির সামনে বিক্ষোভ দেখানো হয় বলে অভিযোগ। যা নিয়ে মোদী এবং যোগী সরকারের বিরুদ্ধে উত্তরপ্রদেশে দাঁড়িয়ে তোপ দাগতে দেখা যায় মমতা বন্দ্য়োপাধ্যায়কে।