Mamata Banerjee Injury: 'প্রয়োজনে মুখ্যমন্ত্রী ভবনে রাখা হোক', মমতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন বিজেপি সাংসদ সুকান্ত মজুমদারের
Sukanta Majumdar (Photo Credits: ANI)

বাড়িতে পড়ে গিয়ে চোট পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee Injury)। সেলাই পড়েছে মুখ্যমন্ত্রীর কপালে এবং নাকে। এসএসকেএম হাসপাতালে (SSKM Hospital) চিকিৎসার পর মাথায় ব্যান্ডেজ নিয়ে কালীঘাটে নিজের বাড়িতে ফিরেছেন তিনি। মুখ্যমন্ত্রীর দুর্ঘটনা সম্পর্কে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, মুখ্যমন্ত্রী পিছন থেকে ধাক্কা লাগার কারণে পড়ে গিয়েছিলেন। যদিও পরে সেই তথ্যে হালকা পরিবর্তন করে পরের দিন ফের জনানো হয়, বাড়িতে পড়ে যাওয়ার সময়ে পিছন থেকে ধাক্কা লাগার অনুভূতি হয়েছিল তৃণমূল সুপ্রিমোর। মুখ্যমন্ত্রীর দুর্ঘটনাতে নিরাপত্তার গাফিলতি নিয়ে প্রশ্ন তুলেছেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। তিনি বলেন, প্রয়োজনে তাঁকে মুখ্যমন্ত্রী ভবনে রাখা হোক। কিন্তু মুখ্যমন্ত্রীর নিরাপত্তার সঙ্গে কোনরকম আপস করা কাম্য নয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতেই পড়ে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময়ে তাঁর বাড়িতে উপস্থিতি ছিলেন অভিষেক। তিনিই মুখ্যমন্ত্রীকে গাড়ি করে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসেন। সেখানে ডেসিং করে কপালে এবং নাকে মোট চারটি সেলাই পরে তাঁর। চিকিৎসকেরা তাঁকে রাতটুকু হাসপাতালে থাকার পরামর্শ দিলেও তিনি রাজি হননি। মাথায় ব্যান্ডেজ নিয়ে রাতেই কালীঘাটের বাড়িতে ফেরেন মুখ্যমন্ত্রী। বাড়িতেই চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন।

দেখুন... 

মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, 'আমাদের সকলের মুখ্যমন্ত্রী তিনি। তাঁর দ্রুত সেরে ওঠা এবং রাজনীতির ময়দানে ফিরে আসা এখন সবার আগে প্রয়োজন'। মুখ্যমন্ত্রীর দুর্ঘটনা প্রসঙ্গে প্রথমে এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ তরফে রিপোর্টে জানানো হয়, পিছন থেকে ধাক্কা লাগার কারণে পড়ে গিয়েছিলেন তিনি। কিন্তু পরের দিন রিপোর্টে বদল আসে। সেখানে উল্লেখ করা হয়, ধাক্কা লাগার অনুভূতি হয়েছিল মমতার। এ প্রসঙ্গে সুকান্তের মন্তব্য, 'এটা তদন্তাধীন বিষয়। যা তদন্ত চলছে। তবে সত্যিই যদি মুখ্যমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘন হয়ে থাকে তাহলে তাঁর নিরাপত্তা আরও বাড়ানো দরকার। প্রয়োজনে তাঁকে মুখ্যমন্ত্রী ভবনে রাখা হোক'।