Mamata Banerjee-Governor Meeting: বৈঠক শেষে মমতা বন্দোপাধ্যায়ের ইস্তফাপত্র গ্রহণ করলেন রাজ্যপাল জগদীপ ধনখর
মমতা বন্দোপাধ্যায় ও জগদীপ ধনখর

কলকাতা, ৩ মে: সোমবার প্রায় ঘণ্টাখানেক ধরে চলে রাজ্যপাল জগদীপ ধনখর (Jagdeep Dhankhar) ও মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) বৈঠক। মমতা বন্দোপাধ্যায়ের ইস্তফাপত্র (Resignation) গ্রহণ করলেন রাজ্যপাল। রবিবার ভোটের ফলপ্রকাশ হয়। সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়লাভ করে তৃণমূল। আগামী ৫ মে মুখ্যমন্ত্রীর পদে শপথ নিতে পারেন তিনি।

এবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৫ মে শপথ নেবেন তিনি। সাংবাদিকদের সামনে সোমবার এমনই জানান তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। সোমবার পরিষদীয় দলের বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই খবর জানান পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। আরও পড়ুন, মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ ৫ মে

পার্থ চট্টোপাধ্যায় জানান, মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথের পর ৬ মে বিধায়করা একে একে শপথ নেবেন। তবে এই মুহূর্তে গোটা মন্ত্রিসভার শপথের তেমন কোনও সম্ভাবনা নেই বলে জানা যাচ্ছে। মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথের পর কয়েকজন মন্ত্রী শপথ নিতে পারেন। পরে সময় সুযোগ বুঝে মন্ত্রিসভার সম্প্রসারণ করা হবে বলে জানা যাচ্ছে।