TMC's 23rd Foundation Day: দলের ২৩ তম প্রতিষ্ঠা দিবসে কর্মীদের অভিনন্দন জানালেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
মমতা ব্যানার্জি (Picture Source: ANI)

কলকাতা, ১ জানুয়ারি: দলের (Trinamool Congress) ২৩ তম প্রতিষ্ঠা দিবসে কর্মীদের অভিনন্দন জানালেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ১৯৯৮ সালে ১ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা হয়েছিল। মা-মাটি-মানুষকে প্রণাম জানিয়ে তিনি বলেছেন, টিএমসি-র প্রতিষ্ঠা দিবসে আমি আমাদের মা-মাটি-মানুষ এবং আমাদের সকল কর্মীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই যারা আমাদের প্রতিদিন বাংলাকে আরও উন্নত ও শক্তিশালী করার লক্ষ্যে লড়াই করে চলেছেন। তৃণমূল পরিবার ভবিষ্যতে এই সংকল্প চালিয়ে যাবে।

মমতা লেখেন, "তৃণমূল প্রতিষ্ঠার আজ ২৩ বছর। আমরা ১৯৯৮ সালের ১ জানুয়ারিতে যাত্রা শুরু করেছিলাম। আমাদের শুরুর বছরগুলি ছিল প্রচুর লড়াইয়ের। তবে এই সময়ের মধ্যে আমরা কেবলমাত্র জনগণের পক্ষে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার লক্ষ্যে আমাদের লক্ষ্য অর্জন অব্যাহত রেখেছি।" আরও পড়ুন: Kolkata: বেহালায় বর্ষবরণের পার্টিতে ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের

আজ দলের সদর দপ্তরেও প্রতিষ্ঠা দিসব পালন করা হয়। উপস্থিত ছিলেন সাংসদ ডেরেক ও ব্রায়েন, সুব্রত বক্সী সহ অন্য নেতা-নেত্রীরা। দলের তরফে বলা হয়েছে, এই ২৩ বছরে, আমাদের তৃণমূল পরিবার বিভিন্ন সংগ্রামের সম্মুখীন হয়েছে এবং প্রতিটি সংগ্রামেই অসংখ্য মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর বাংলার ঐতিহ্যের রক্ষক হিসেবে আস্থা রেখেছেন। আমরা আজ প্রতিজ্ঞা করছি যে আমরা সর্বদা বাংলার মানুষের সেবায় এবং সুরক্ষায় নিয়োজিত থাকব।"