Kolkata: বেহালায় বর্ষবরণের পার্টিতে ছাদ থেকে পড়ে মৃত্যু যুবকের
ছবিটি প্রতীকী

কলকাতা, ১ জানুয়ারি: বর্ষবরণের পার্টিতে (New Year's Eve party) গিয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। গতরাতে ঘটনাটি ঘটেছে বেহালার (Behela) পর্ণশ্রী থানা এলাকার পরুই দাস পাড়া রোডে। মৃতের নাম অপু মল্লিক। মত্ত অবস্থায় ছাদ থেকে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এবিপি আনন্দ-র খবর অনুযায়ী, পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল নতুন বছর উদযাপন করতে এক বন্ধুর বাড়ি গেছিলেন অপু মল্লিক। বর্ষবরণের রাতে একতলা বাড়ির ছাদে মত্ত অবস্থায় হৈ-হুল্লোড় করছিলেন অপু সহ কয়েকজন বন্ধু। সে সময় অসুস্থ বোধ করায় ছাদের কিনারায় চলে আসেন অপু। তখনই আচমকা বেসামাল হয়ে তিনি ছাদ থেকে পড়ে যান। নীচে পড়ে গিয়ে অপুর মাথায় গুরুতর আঘাত লাগে।

স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গেছে, মৃত যুবকের সঙ্গীদের সঙ্গে হাসপাতাল কর্মীদের খানিক বচসা হয়। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আরও পড়ুন: Surgent Bapi Sen: ১৮ বছরেও টাটকা ক্ষত, বর্ষবরণের উদযাপনে নেই সার্জেন্ট বাপি সেনের পরিবার

কয়েকদিন আগেই পর্ণশ্রীতে মেয়েকে বাঁচিয়ে ছাদ থেকে পড়ে গিয়ে প্রাণ যায় এক ব্যক্তির। মৃতের নাম সুভাষ পাণ্ডা। ছাদে মেয়ের সঙ্গে খেলছিলেন তিনি। মেয়েকে কোলে নিয়ে খেলার সময়ই বিপত্তি ঘটে। খেলতে খেলতেই নিয়ন্ত্রণ হারান সুভাষবাবু। দেড় বছরের কন্যাসন্তান হাত থেকে নীচে পড়ে যাওয়ার উপক্রম হয়। তবে কোনওরকমে মেয়েকে বাঁচিয়ে নেন তিনি। হাতে থাকা মেয়েকে কোনওভাবে ছাদের ভিতরের দিকে ছুঁড়ে দেন। প্রাণে বেঁচে যায় শিশুটি। কিন্তু নিজেকে আর সামলাতে পারেননি সুভাষবাবু। নিয়ন্ত্রণ হারিয়ে ছাদ থেকে নীচে পড়ে যান।