Polba Accident: ঋষভের বাবাকে ফোন করে 'পাশে থাকার আশ্বাস' মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির
মমতা ব্য়ানার্জি (Photo Credits: IANS/File)

কলকাতা, ২৪ ফেব্রুয়ারি: টানা ৮ দিনের লড়াই শেষ। SSKM হাসপাতালে পোলবা কাণ্ডে আহত ঋষভ (Rishav Singh) মৃত্যুর কোলে ঢলে পড়ে। সোমবার ঋষভের বাবা সন্তোষ সিংকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি (Mamata Banerjee) । পরিবারের সকলের খোঁজ খবর নেন তৃণমূলনেত্রী। পাশাপাশি ঋষভ হাসপাতালে ভর্তি থাকার সময় যেতে না পারায় দু:খ প্রকাশ করেন মমতা ব্যানার্জি। এছাড়া যেকোনও সমস্যায় ঋষভের পরিবারের পাশে রয়েছেন মুখ্যমন্ত্রী (CM Mamata Banerjee)। সেই আশ্বাসও দিয়েছেন তিনি। ঋষভের পরিবার সূত্রে এমনটাই খবর মিলেছে।

গত ১৪ ফেব্রুয়ারি পোলবায় স্কুল যাওয়ার পথে দুর্ঘটনায় গুরুতর জখম হয় ঋষভ এবং দিব্যাংশু। গ্রিন করিডর করে দুজনকেই আনা হয় এসএসকেএম হাসপাতালে। এরপর দুজনকেই রাখা হয় ভেন্টিলেশনে। ঋষভের অবস্থা সঙ্কটজনক থাকায় ECMO এবং ভেন্টিলেশন, দুটোই চলতে থাকে। কিন্তু শেষরক্ষা হয়নি। ECMO-তে কৃত্রিমভাবে শ্বাসপ্রশ্বাসও কাজে আসেনি। মাল্টিঅর্গান ফেলিওর হতে থাকে। রক্তের কর্মক্ষমতা বজায় রাখতে সিঙ্গেল ডোনার প্লেটলেট দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন চিকিৎসকেরা। কিন্তু ছোট্ট শরীর এত ঝক্কি নিতে পারেনি। ব্যর্থ হয় সব চেষ্টা। আরও পড়ুন: Polba Accident: টানা আটদিন লড়াই শেষে মৃত্যু পোলবা পুলকার দুর্ঘটনায় পড়ুয়া ঋষভের

 ঋষভ আর নেই! সেকথা যেন এখনও মেনে নিতে পারছেন না ঋষভের মা-বাবা। পুরো বেনিয়াপাড়া এলাকাই শোকস্তব্ধ হয়ে গিয়েছে। এই নির্মম ঘটনা যেন এখনও বিশ্বাস করে উঠতে পারছেন না কেউ!