Mahua Moitra: তাঁকে নিয়ে করা বিদ্রুপের ভিডিয়োতে হাসিতে উড়িয়ে 'দৃষ্টান্ত' মহুয়া মৈত্রর
Photo Credits: ANI

একদিকে ইডি-সিবিআই, অন্যদিকে বিজেপি। একের পর এক চাপে তৃণমূলের বিদায়ী সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)-র কাছে এবারের লোকসভা নির্বাচন একেবারে 'ডু অর ডাই'। এবার কৃষ্ণনগরে লোকসভা নির্বাচনে মহুয়া হেরে গেলে রাজনৈতিক কেরিয়ারে তলিয়ে যাবেন, আর জিতলে পাবেন নতুন অক্সিজেন। দল সব রকমভাবে তাঁর পাশে দাঁড়িয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর হয়ে নেমেই লোকসভা নির্বাচনের প্রচার শুরু করেছেন। এরই মাঝে মহুয়া সোশ্যাল মিডিয়ায় নিজেকে আলাদরকমভাবে চেনালেন। ঠাট্টার ভিডিয়োতে সাধারণত দেশের নেতারা রেগে গিয়ে অন্যরকম প্রতিশোধ নেন।

'রেষারেষি-দেখে নেবো' মানসিকতার সোশ্যাল মিডিয়ায় মহুয়া একেবারে দৃষ্টান্ত স্থাপন করলেন। রিতিকা চান্দোলা নামের এক সাংবাদিক মহুয়াকে নকল করে

"get ready with me (GRWM)" একটি ভিডিয়ো করেন। তাতে তিনি দেখান, এক মিনিটে কী করে মহুয়া মৈত্র-র মত লুক পাওয়া যায়। ছোট্ট ভিডিয়োর শুরুতে দেখানো হয় মহুয়া তার মুখের আকারের থেকে বড় সাইজের সানগ্লাস পরেন। ফলে তেমন করুন। তারপর ওঠে তার শাড়ির প্রসঙ্গ। এরপর রিতিকার ভিডিয়োতে দেখানো হয় মহুয়া-র দামি বিদেশী কোম্পানির অভিজাত ব্যাগ লুকিয়ে রাখার কথা, ইডি-র বিষয়ে চুপ থাকা। শেষে তাঁর শশী থারুরের সঙ্গে পার্টি করার ভাইরাল ভিডিয়োর প্রসঙ্গও তোলা হয়।

দেখুন ভিডিয়ো

মহুয়া কিন্তু এই বিদ্রুপের ভিডিয়ো এড়িয়ে যেতে পারতেন। কিন্তু সেটা না করে, রিতিকার ভিডিয়ো প্রশংসা করে লেখেন, হা হা। তুমি অনবদ্য। আমায় মানকতেই হবে। ভগবান তোমায় আশীর্বাদ করুন। চালিয়ে যাও।" এর আগে সাংবাদিকদের উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য সমালোচিত হওয়া মহুয়া এবার প্রশংসা পাবেন।