Madan Mitra: বিজেপি 'রক্তবীজের ঝাড়', মোদী, শাহকে 'রাক্ষস, মহিষাসুর' বলে কটাক্ষ মদন মিত্রর
Madan Mitra (Photo Credit: Madan Mitra/Facebook)

কলকাতা, ১৩ সেপ্টেম্বর: 'রক্তবীজের ঝাড়' বলে বিজেপিকে (BJP) আক্রমণ করলেন মদন মিত্র। পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে 'রাক্ষস' আর 'মহিষাসুর' বলে কটাক্ষ করেন মদন মিত্র। সোমবার একটি প্রচার অনুষ্ঠানে উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে হাজির হন কামারহাটির বিধায়ক মদন। সেখানেই বিজেপিকে একের পর এক কটাক্ষ করেন কামারহাটির বিধায়ক।

বিজেপিকে আক্রমণ করে মদন মিত্র বলেন, এবারের পুজোয় একটি মণ্ডপে  মমতার (Mamata Banerjee) মুখের আদলে দুর্গা প্রতিমা তৈরি করা হচ্ছে। আর তাতেও রাগ বিজেপির। আপনারাও মোদী (Narendra Modi), শাহের (Amit Shah) মুখের আদলে 'রাক্ষস', 'মহিষাসুর' তৈরি করুন বলে মন্তব্য করেন মদন মিত্র। তবে বিজেপি এখনও শেষ হয়ে যায়নি। ওরা রক্তবীজের ঝাড়। তাই বিজেপিকে সবাই মিলে পরাস্ত করার ডাক দেন মদন।

আরও পড়ুন:  Taliban: বোরখা নয়, তালিবানের চোখে চোখ রেখে ঐতিহ্যবাহী পোশাকে সেজে প্রতিবাদ আফগান মহিলাদের

দেখুন মদন মিত্রর ভিডিয়ো...

তিনি বলেন, 'নোট, দাঙ্গার সরকারের' আর প্রয়োজন নেই। লক্ষ্মীর ভাণ্ডার ধরে মমতা আসছেন ঘরে। বাংলাই গোটা দেশকে পথ দেখাবে। বাংলা এবার দেশের ঘাঁটি হবে বলেও বিজেপিকে আক্রমণ করেন মদন মিত্র (Madan Mitra)।

প্রসঙ্গত ভবানীপুর (Bhabanipur)কেন্দ্রে উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণার পর থেকেই নেত্রীর হয়ে প্রচার শুরু করেন মদন মিত্র। এমনকী, পুজোয় পরার জন্য মমতা বন্দ্য়োপাধ্যায়ের দেওয়া ধুতি, পাঞ্জাবি পরেই নেত্রীর হয়ে প্রচার শুরু করেন তৃণমূল কংগ্রেসের এই বিধায়ক। ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল সোমবার মনোনয়ন পত্র জমা দেন। হাই ভোল্টেজ এই কেন্দ্রে বামেদের মুখ হয়ে লড়ছেন শ্রীজিব বিশ্বাস।