Lok Sabha Elections 2024: ঝাড়গ্রামে বিজেপি প্রার্থীর উপর হামলার অভিযোগ, তৃণমূলের 'গুন্ডাদের' রোষের মুখে কেন্দ্রীয় বাহিনী, সাংবাদিকেরা
Lok Sabha Elections 2024, Jhargram heated situation (Photo Credits: X)

Lok Sabha Elections 2024: রাজ্যজুড়ে ৮ আসনে চলছে ষষ্ঠ দফার ভোটগ্রহণ পর্ব। ভোট ঘিরে সকাল থেকেই বিক্ষিপ্ত অশান্তির ঘটনায় উত্তপ্ত হয়ে আছে রাজ্য। দলীয় এজেন্টদের বুথ থেকে বের করে দেওয়া হচ্ছে বলে একে অপরের দিকে আঙুল তুলছে বিজেপি এবং তৃণমূল। এরই মাঝে ঝাড়গ্রামে (Jhargram) ভোট অশান্তির এক বিশৃঙ্খল চিত্র তুলে ধরলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য (Amit Malviya)। ঝাড়গ্রাম কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রণত টুডুর উপর তৃণমূলের গুন্ডারা হামলা চালিয়েছে বলে শাসক দলের বিরুদ্ধে অভিযোগ শানিয়েছেন অমিত। নিজের এক্স হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো (ভিডিয়োর সত্যতা যাচাই করেবি লেটেস্টলি) শেয়ার করে তিনি লেখেন, বাংলায় গণতন্ত্রকে হত্যা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভোটারদের ভোট দিতে বাধা দেওয়া সত্ত্বেও ভোটদানের নিরিখে দেশের মধ্যে এগিয়ে রয়েছে পশ্চিমবঙ্গ।

আরও পড়ুনঃ রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ, কেশপুরে আটকানো হল বিজেপি প্রার্থী হিরণের গাড়ি

অমিতের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্ষিপ্ত জনতার তাড়া খেয়ে ছুটছেন বিজেপি প্রার্থী থেকে শুরু করে কেন্দ্রীয় বাহিনী এবং ঘটনাস্থলে থাকা সাংবাদিকেরা। এলোপাথাড়ি ভাবে তাঁদের দিকে ধেয়ে আসছে ইট পাটকেল।

দেখুন... 

এদিন কেশপুরে স্থানীয় তৃণমূল কর্মী  সমর্থকদের বিক্ষোভের মুখে পরেছিলেন ঘাটাল লোকসভা আসনের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় ()। কেশপুরে ভোটকেন্দ্র থেকে বিজেপির পোলিং এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে সেই অভিযোগ শুনে কেশপুরের উদ্দেশ্যে রওনা দেন অভিনেতা। কিন্তু গন্তব্যে পৌছনোর আগেই কেশপুরের বিভিন্ন জায়গায় পদ্মপ্রার্থীর গাড়ি ঘিরে 'গো ব্যাক' স্লোগান, রাস্তায় খড়-পাতা ফেলে তাতে আগুন জ্বালিয়ে হিরণের পথ অবরোধ করা হয়।