Leopard Attack: ভাইরাল ভিডিও- ছবি তুলতে গিয়ে চিতার আক্রমণে আহত এক ব্যক্তি
চিতা বাঘ (Photo Credits: Pixabay)

আলিপুরদুয়ার, ১৯ আগস্ট:  Leopard Attack at Alipurduar: আলিপুরদুয়ারে চিতাবাঘ আতঙ্ক। চিতাবাঘের প্রত্যাঘাতের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অলিপুরদুয়ারকে প্রত্যাঘাতের খবরের শিরোনামে নিয়ে এলো চিতাবাঘ। আলিপুরদুয়ারের ( Alipurduar) এক গ্রামের মধ্যে ঢুকে পড়ে এক চিতা বাঘ ( Leopard)। গ্রামের নাম দলগাওঁ চা বাগান ( Dolgaon Tea Estate)। চিতাটি আগে থেকেই আহত বলে দাবি করে গ্রামবাসী। আহত চিতা রাস্তার একপাশে শুয়ে ছিল। সেইসময় এক ব্যক্তি এসে চিতার ছবি তুলতে থাকে। তিনি ভাবেন চিতাটি মৃত। চিতাটি মানুষের উপস্থিতি বুঝতে পরে আক্রমণ করে ওঠে।

দেখে নিন ভিডিও,

স্থানীয় সূত্রে খবর, সোমবার সকাল থেকে দলগাওঁ চা বাগানের রাস্তায় পড়েছিল ওই চিতাটি। চারিদিকে চিতাটিকে নিয়ে হই হুল্লোড় পরে যায়।এলাকার মানুষের বক্তব্য চিতাবাঘের এই প্রত্যাঘাত চোখে না দেখলে বিশ্বাস করা যায়না। এই সময় এক ব্যক্তি এসে চিতাবাঘটিকে মৃত ভেবে ক্যামেরাবন্দি করতে গেলে চিতাটি তৎক্ষণাৎ তাঁর ওপর হামলা করে। অনেক্ষন ধরে হামলা চালানোর পর কোনো রকমে প্রাণে বেঁচে যান তিনি। আহত ব্যক্তিটি এখন হাসপাতালে চিকিৎসাধীন। আরও পড়ুন,পুরুলিয়া: টিকটক ভিডিও শ্যুটে গিয়ে অসাবধানতায় ট্রেনের ধাক্কায় ছাত্রের মৃত্যু, আহত ৩

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বন দপ্তর থেকে লোক আসতে অনেক দেরি করে দেয়। নাহলে এতো বড়ো ঘটনা আজ ঘটতনা। যদিও বনদপ্তর ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেছে। এরপর আহত চিতাবাঘটিকে খয়েরবাড়ি ( Khoerbari) পুনর্বাসন কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সুস্থ হয়ে গেলেই বাঘটিকে বনে ছেড়ে দিয়ে আসা হবে বলে জানায় বনদপ্তর।