পুরুলিয়া: টিকটক ভিডিও শ্যুটে গিয়ে অসাবধানতায় ট্রেনের ধাক্কায় ছাত্রের মৃত্যু, আহত ৩
টিকটক ভিডিওর নেশা জীবন নিল। (File Photo)

পুরুলিয়া, ১৯ অগাস্ট: ফের জীবন নিল 'টিকটিক' ভিডিও-র (TikTok) নেশা। এবার পুরুলিয়ায় (Purluia)। জনপ্রিয় শর্ট ভিডিও সোশ্যাল প্ল্যাটফর্ম 'টিকটক'-এ একেবারে পারফেক্ট ভিডিও শ্যুট করার লোভে ট্রেনের ধাক্কায় জীবন গেল ছাত্রের। পুরুলিয়ার কার্টিং রেলগেটের সামনে টিকটক ভিডিও শ্যুট চলাকালীন মৃত হল নুর আনসারি নামের এক ছাত্রের।

কীভাবে ঘটল মর্মান্তিক এই দুর্ঘটনা! সংবাদমাধ্যমে প্রকাশ, রবিবার রাতে নুর আনসারি তার তিন বন্ধুকে নিয়ে পুরুলিয়ার কার্টিং রেলগেটের কাছে টিকটক ভিডিয়োর শুট করতে যায়। সেখানে স্থানীয়দের কাছে বাধা পাওয়ার পর লাইনের ধারেই কিছুদূর এগিয়ে গিয়ে ভিডিয়ো করতে মগ্ন হয়ে পড়ে নুর ও তার বন্ধুরা। আরও পড়ুন-বীরভূমের লাভপুরে বোমার আঘাতে খুন বিজেপি কর্মী

আচমকা উল্টো দিক থেকে ছুটে আসে বরাভূম-আসানসোল ট্রেন। ট্রেনের চালক হর্ন বাজান। কিন্তু না, টিকটক শ্যুটে মত্ত নূর শুনতে পায়নি। সচেতন হওয়ার আগেই ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে সে। আহত হয় তার বন্ধুরাও। মাথা, নাক-মুখ দিয়ে রক্ত বেরোতে থাকে নূরের। তার বন্ধুরা জখম হয়। স্থানীয়রা নূরকে হাসপাতালে ভর্তি করার পর মৃত বলে ঘোষণা করা হয়। জখম অবস্থায় ভর্তি হওয়া নূরের বন্ধুদের চিকিৎসা চলছে।

টিকটক ভিডিও শ্যুট করতে গিয়ে মর্মান্তিক ঘটনা দেশের বিভিন্ন জায়গা থেকে মাঝেমাঝেই শোনা যাচ্ছে। কিন্তু তারপরেও হুঁশ ফিরছে না।