Sandhya Mukhopadhyay Covid Positive: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়, নিয়ে যাওয়া হচ্ছে অ্যাপোলোতে
Sandhya Mukhopadhyay (Photo: Twitter)

কলকাতা, ২৭ জানুয়ারি: করোনাভাইরাসে (Covid-19) আক্রান্ত হয়েছেন সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay), জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। আজ সন্ধে নাগাদ তিনি এসএসকেএম হাসপাতালে সংগীতশিল্পীকে দেখতে আসেন। পরে বেরিয়ে মুখ্যমন্ত্রী সন্ধ্যা মুখোপাধ্য়ায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর কেবিনে ভর্তি রয়েছেন গীতশ্রী। মুখ্যমন্ত্রী জানিয়েছেন, সংগীতশিল্পীকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। আপাতত তিনি আইসোলেশনে রয়েছেন।

মুখ্যমন্ত্রী বলেন, "সন্ধ্যা মুখোপাধ্যায় কোভিড আক্রান্ত। বাইপাসের ধারে অ্যাপোলোর হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে। হাসপাতালের সঙ্গে কথা বলেছি আমি। একে কোভিড পজিটিভ, তার উপর হৃদযন্ত্রের ধাক্কা তো রয়েছে। দ্রুত সেরে উঠুন, এই কামনা করছি।"

আরও পড়ুন: Dilip Ghosh Attacks : সিপিএম-কে কাঁকড়া বললেন দিলীপ ঘোষ, কেন জানেন?

সন্ধ্যা মুখোপাধ্যায়ের পরিবার যদিও সরকারি হাসপাতালেই চিকিৎসা করাতে চেয়েছিলেন বলে জানান মুখ্যমন্ত্রী। তিনি বলেন, "পিজি-তে কোভিডের চিকিৎসা হয় না। শম্ভুনাথ পন্ডিত হাসপাতালে হয়। কিন্তু ওখানে আবার কার্ডিয়াক বিভাগটি খুব একটা উন্নত নয়। ওঁর বাড়ির লোকজনের কিন্তু ওখানে চিকিৎসা করাতে আপত্তি ছিল না। বেলেঘাটা আইডি, মেডিক্যাল কলেজ, বাঙুরও রয়েছে। আমাদের সরকারি চিকিৎসা পরিষেবা ভাল। আমরা চাই, উনি একদম সেরা চিকিৎসা পান। অ্যপোলোয় কোভিডের আলাদা ব্যবস্থা রয়েছে। আমি বলেছি অ্যাম্বুল্যান্স পাঠিয়ে নিয়ে যেতে।"