Kolkata:  মহিলা সিভিক ভলেন্টিয়ারকে ধর্ষণের অভিযোগ কলকাতা পুলিসের কনস্টেবলের বিরুদ্ধে
ধর্ষণ। (Image used for representational only) (Photo Credits: ANI)

কলকাতা, ২২ জুন, ২০১৯:  কলকাতা পুলিশের (Kolkata Police) কনস্টেবলের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ দায়ের করলেন এক মহিলা সিভিক ভলান্টিয়ার। সূত্রের খবর অনুযায়ী, টালিগঞ্জ ট্রাফিক গার্ডের কনস্টেবল অশোক মার্জিতের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। কনস্টেবলের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে এই নিগ্রহ করা হয় বলে অভিযোগ। যদিও অভিযুক্ত কনস্টেবলের (Constable)খোঁজ পাওয়া যায়নি বলেই সূত্রের খবর।

সূত্রের খবর অনুযায়ী, কর্মসূত্রেই মহিলা সিভিক ভলান্টিয়ারের সঙ্গে পরিচয় ছিল টালিগঞ্জ ট্রাফিক গার্ডের কনস্টেবল অশোক মার্জিতের। তিনি ওই মহিলা সিভিক ভলান্টিয়ারকে কনস্টেবলের টাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন বলে অভিযোগ। সেই সুযোগেই ওই মহিলাকে যৌন নিগ্রহ করেন। আরও পড়ুন, ভাটপাড়ায় আজ আলুওয়ালিয়ার নেতৃত্বে বিজেপির প্রতিনিধিদল

ওই মহিলার আরও অভিযোগ সরশুনা থানায় অভিযোগ জানাতে গেলে কোনও অভিযোগ নেওয়া হয়নি। সেখান থেকে তিনি যান বেহালা থানায়। সেখান থেকে তাঁকে বিষয়টি মিটিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হয় বলেও অভিযোগ। পরবর্তী সময়ে ওই মহিলা সিভিক ভলান্টিয়ার উকিলের মাধ্যমে অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত কর্মীর খোঁজ চলছে।