মহাষ্টমীর আনন্দের মাঝে চারটি পৃথক পথ দুর্ঘটনা, জখম শিশু সহ ছয়
পথ দুর্ঘটনা। (Photo Credits: ANI)

কলকাতা, ৭ অক্টোবর: উৎসবের শহরে শহরের বিভিন্ন প্রান্ত থেকে এল পথ দুর্ঘটনা (Street Accident)- র খবর। গতকাল, রবিবার মহাষ্টমীতে মোট চারটি পৃথক পথ দুর্ঘটনার খবর মিলেছে। এই পথ দুর্ঘটনাগুলিতে এক চার বছরের শিশু সহ মোট ৬ জন জখম হলেন।  রবিবার, মহাষ্টমীর ভোরে এ জে সি বসু রোডে বেকবাগানের কাছে প্রথম ঘটনাটি ঘটে। পণ্যবাহী একটি গাড়ি ধাক্কা মারে একটি মোটরবাইককে। বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি স্কুটিকে। তাতে স্কুটি এবং মোটরবাইকে থাকা চারজন জখম হন।

এরপর গতকাল, রবিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ বড়বাজারের স্ট্র্যান্ড রোডে আরও একটি দুর্ঘটনাটি ঘটে। আচমকা এক ছোট গাড়ির ধাক্কায় জখম হয় চার বছরের একটি শিশু। ভাগ্য ভাল থাকায় বড় কিছু হয়নি। শিশুটির আঘাত গুরুতর ছিল না।

এরপর দুপুর দুটোর কাছাকাছি সময়ে বেনিয়াপুকুরে অ্যাপভিত্তিক ক্যাব ধাক্কা মারে এক মোটরবাইকে। এই দুর্ঘটনায় বাইক চালক যুবক জখম হন। আরও পড়ুন-মুম্বইতে দুর্গাপুজোয় মাতলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রানি মুখার্জি, কাজল

দেশপ্রিয় পার্কের কাছেও দু'টি গাড়ির মধ্যে ধাক্কা লাগে। ছোট গাড়ির ধাক্কায় জখম হয় চার বছরের একটি শিশু। তার আঘাত গুরুতর নয়। বেলা দেড়টা নাগাদ একটি অ্যাপ-ক্যাব ধাক্কা মারে এক মোটরবাইক আরোহীকে। বেনিয়াপুকুরের ওই ঘটনায় বাইক আরোহী যুবক পায়ে আঘাত পান। ময়দানের ক্যাসুরিনা অ্যাভিনিউয়ে শনিবার রাতে বেপরোয়া গাড়ির ধাক্কায় একটি খচ্চর মারা যায়। গাড়ির চালক খচ্চরটিকে দেখতে না পেয়ে সেটিকে ধাক্কা মারেন। পরে গাড়িটিও নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে। তাতে গাড়ির চালক জখম হন।