Kolkata Shocker: সল্টলেকে বাড়ির ছাদ থেকে মিলল ছেলের কঙ্কাল, গ্রেফতার মা ও ছোট ছেলে; পুলিশের কাছে দোষ স্বীকার
কঙ্কাল (Photo Credits: Pixabay)

কলকাতা, ১১ ডিসেম্বর: সল্টলেকে (Salt Lake) বাড়ির ছাদ থেকে মিলল কঙ্কাল (Skeleton)। মায়ের বিরুদ্ধেই ছেলেকে খুনের অভিযোগ৷ বড় ছেলে নিখোঁজ বলে থানায় ডায়রি করেছিলেন বাবা। পুলিশের কাছে প্রাথমিক অভিযোগের পর তদন্ত শুরু হয়। তল্লাশির সময় ছাদ থেকে কঙ্কাল উদ্ধার হয়। কঙ্কালটি বাড়ির বড় ছেলের, এমনটাই ধারণা পুলিশের। মৃতের মা ও ছোট ছেলেকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদে মা জানান, বাবার সঙ্গে ঘনিষ্ঠতা পছন্দ না হওয়ায় ছেলেকে খুন! পুলিশের কাছে দোষ কবুল।

শহরে ফের কঙ্কালকাণ্ডে বেশ চাঞ্চল্য ছড়ায়। সংবাদমাধ্যম থেকে জানা যায়, অভিযোগকারী ব্যবসায়ীর নাম অনিল কুমার মহেনসারিয়া। স্ত্রী গীতা ও তিন সন্তান নিয়ে সল্টলেক সেক্টর ২-এর এজে- ২২৬-য় থাকতেন৷ কিন্তু পারিবারিক বিবাদের জেরে ২০১৯ সালের অগস্ট মাস থেকে অনিল রাজারহাটের একটি আবাসনে একাই থাকতেন। দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে সল্টলেকের বাড়িতে থাকতেন গীতা। আরও পড়ুন, এবার টাইম ম্যাগাজিনের ২০২০-র পার্সন অফ দ্য ইয়ার জো বিডেন ও কমলা হ্যারিস

গৃহকর্তার অভিযোগ, গত ২৯ অক্টোবর তিনি জানতে পারেন, তিন ছেলেমেয়েকে নিয়ে রাঁচিতে নিজের মায়ের বাড়িতে চলে গিয়েছেন গীতা৷ কিন্তু নভেম্বর মাসে তিনি জানতে পারেন, ছোট ছেলে বিদুর এবং মেয়ে বৈদেহী সেখানে থাকলেও বড় ছেলে অর্জুন রাঁচিতে নেই৷ অথচ ফোনে তাঁর স্ত্রী তাঁকে জানান যে অর্জুনও সেখানেই রয়েছে। তাঁর কোনও খোঁজ না পাওয়ায় বৃহস্পতিবার বিধাননগর পূর্ব থানায় অর্জুনের নামে নিখোঁজ ডায়েরি করেন অনিল। পুলিশের তল্লাশিতে বাড়ির ছাদ থেকে একটি কঙ্কাল মেলে।