Kolkata Metro: লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা তরুণীর, থমকে গেল মেট্রো পরিষেবা
কলকাতা মেট্রো। (Photo Credits: ANI)

কলকাতা, ৯ সেপ্টেম্বর: কলকাতা মেট্রো (Kolkata metro)-য় ফের আত্মহত্য়া (Suicide) চেষ্টা। ফলে সপ্তাহের প্রথম দিনেই ভোগান্তি। যদিও সকালের দিকে হওয়ায় সামলে দেওয়া যায় পরিস্থিতি। সোমবার সকাল ৮টা ১৪ মিনিটে সেন্ট্রাল স্টেশনে (Central Station) ট্রেন ঢোকার মুখে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক তরুণী। মেট্রো স্টেশনের যাত্রী ও মেট্রো কর্মীদের তত্পরতায় দ্রুত বছর ২৫-এর ওই তরুণীকে উদ্ধার করা সম্ভব হয়। এর ফলে গিরিশ পার্ক (Girish Par Metro Station) থেকে ময়দান (Maidan Metro Station) পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ করে দিতে বাধ্য হয় কর্তৃপক্ষ। তাঁকে আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রমার মধ্যে রয়েছেন ওই তরুণী। কেন তিনি আত্মহত্যার চেষ্টা করলেন তা এখনও স্পষ্ট নয়।

মহিলার এখনও পর্যন্ত কোনও পরিচয় পাওয়া যায়নি।এই ঘটনার ফলে আপ ও ডাউন লাইনের মেট্রো চলাচল বন্ধ থাকে বেশ কিছুক্ষণের জন্য। তবে ৮.৪০ মিনিট থেকে ফের পরিষেবা চালু হয়। তবে অফিস টাইমে এই ঘটনায় ফের ভোগান্তিতে পড়তে হয় নিত্যযাত্রীদের। আরও পড়ুন-অমর অক্ষয় পারফরম্যান্সে বলিউডের সিংহাসনে এখন অক্ষয় কুমার

কীভাবে তরুণী আত্মহত্য়া করতে যান তা নিয়ে বলতে গিয়ে এক প্রত্যক্ষদর্শী জানান, ওই তরুণী এদিন মেট্রো স্টেশনে ইতঃস্ততভাবে ঘুরে বেড়াচ্ছিলেন। প্রথমে খুব স্বাভাবিকভাবে বোঝা যায়নি তরুণীর আসল উদ্দেশ্য। কিন্তু সবার অলক্ষ্যে সেই তরুণী আচমকাই মেট্রো লাইনে ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গেই যাত্রীদের চিৎকার কাজে দেয়। মেট্রো স্টেশনে মোতায়েন নিরাপত্তারক্ষীরাও ছুটে আসেন। বন্ধ করে দেওয়া হল লাইনের বিদ্যুত্ যোগাযোগ। ওই তরুণীকে উদ্ধার করা হয়।