ট্যাংরা: রহস্যজনক জোড়া খুনে চাঞ্চল্য, শ্বশুর ও পুত্রবধূর মৃতদেহ উদ্ধার
ট্য়াংরায় রহস্যজনক খুন। (File Photo)

কলকাতা, ২৪ অগাস্ট: Kolkata Mysterious Murder: ট্যাংরা (Tangra) রহস্যজনকভাবে খুন শ্বশুর ও পুত্রবধূ। শুক্রবার রাতে চায়না টউনে খুন হলেন শ্বশুর ও পুত্রবধূ। একটি দেহের মুখটা ছিল থেঁতলানো। তার দেহ পড়ে উঠোনে। অন্য দেহটি পড়ে দরজার মুখে। শহর কলকাতার ট্য়াংরায় রহস্যজনকভাবে খুন হওয়া শ্বশুর ও পুত্রবধূর দেহ এভাবে । ৮/১ নিউ ট্যাংরা রোডের বাড়ি থেকে জোড়া মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য। । দেহ উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেল তাদের মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তদন্তের কাজ শুরু করে ট্যাংরা থানার পুলিশ।

ঘটনাস্থলে ছুটে আসেন ডিসি দেবস্মীতা দাস ও গোয়েন্দাপ্রধান মুরলিধর শর্মা।  শীর্ষ দুই পুলিশ কর্তা এসে দেখেন উঠোনে পড়ে রয়েছে একটি লোহার বালতি। মহিলা ও বৃদ্ধের মুখ ও মাথা পুরোপুরি থেঁতলে গিয়েছে। আরও পড়ুন-মুম্বই শহরতলিতে গভীর রাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল চার তলা বিল্ডিং, ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত্যু ২

খুন হওয়া দু জন হলেন- শ্বশুর লি কা সিয়ংয়ের বয়স ৮৯ ও পুত্রবধূ মি হা-র বয়স ৬০ বছর। লি পুরোহিতের কাজ করতেন। ৭০-৮০ বছর এর এখানে রয়েছেন। বাড়ির ছেলেরা থাকে কানাডায়। পুলিশ সূত্রে খবর, সন্ধ্যায় বাইরে খেতে গিয়েছিলেন লি ওয়াং(৬৬)। লি ঘরে ফেরেন ন্ধে সাড়ে আটটা নাগাদ। তিনি ফিরে দেখেন ভেতর থেকে দরজা বন্ধ। এরপর তিন বারবার স্ত্রীর মোবাইলে ফোন করতে থাকেন। কিন্তু ফোনের অন্যপ্রান্ত থেকে কোনও সাড়া পাওয়া যায়নি। এরপর লি তাঁর প্রতিবেশীদের বিষয়টি জানান। প্রতিবেশী এক যুবক এসে পাঁচিল টপকে ভেতরে ঢুকে দরজা খুলে দেন। তার পরেই সবাই দুজনের রক্তাক্ত মৃতদেহ দেখাতে পান। একটি দেহের মুখটা ছিল থেঁতলানো। তার দেহ পড়ে উঠোনে। অন্য দেহটি পড়ে দরজার মুখে। বাড়ির দরজা বন্ধ ছিল।

কী ভাবে দুজন কীভাবে খুন হলেন তানিয়ে রহস্য দানা বাঁধছে। পুলিশ জানায় ঘর থেকে কোনও জিনিস চুরি যায়নি। এলাকার সিসিটিভি (CCTV)ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। মোবাইলের কললিস্ট খতিয়ে খুনের কিনার করার চেষ্টা চলছে। স্থানীয় টিভি চ্যানেলে প্রতিবেশীরা জানিয়েছেন, লি কি সিংয়-য়ের বাড়িতে কোনও অশান্তি ছিল না।এখন আততায়ী পাঁচিল টপকেই বাড়িতে ঢুকেছিল নাকি পরিবারের পূর্ব পরিচিত হওয়ায় তাকে দরজা খুলে দেওয়া হয়েছিল তা নিয়ে প্রশ্ন উঠেছে।