KMC Poll Result 2021: হিংসা, অশান্তির কোনও জায়গা নেই বাংলায়, তৃণমূলের জয়ের পথ পরিস্কার হতেই মন্তব্য অভিষেকের
Abhishek Banerjee (Photo Credit: Instagram)

কলকাতা, ২১ ডিসেম্বর: হিংসা এবং অশান্তির কোনও জায়গা নেই বাংলার রাজনীতিতে। কলকাতার মানুষ আরও একবার তা প্রমাণ করলেন। কলকাতা পুরসভার ফল প্রকাশ শুরু হতেই যখন তৃণমূল কংগ্রেসের পাল্লা ভারী হতে শুরু করে, তখন এমনই মন্তব্য করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি বলেন, তৃণমূল কংগ্রেস যেভাবে বিপুল ভোটে জয়ী হচ্ছে কলকাতা পুর নির্বাচনে, তার জন্য সাধারণ মানুষকে ধন্যবাদ। সাধারণ মানুষের উন্নতির জন্য আরও ভালভাবে তাঁরা কাজ করবেন বলে মন্তব্য করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee )।

মঙ্গলবার কলকাতা পুরসভার নির্বাচনের ভোট গণনা শুরু হতেই তৃণমূল কংগ্রেসের জয়ের পথ পরিস্কার হতে শুরু করে। ফলে ভোট গণনা শুরুর পর বেলা বাড়তেই সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরও পড়ুন:  Kmc Poll Result 2021: তৃণমূলের অনন্যা জিতলেন বিপুল ভোটে

তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রী বলেন, তৃণমূল কংগ্রেস নেত্রী বলেন, এই জয় অভাবনীয়। মানুষ আমাদের কাজকে গ্রহণ করেছেন বলে মন্তব্য করেন মমতা। মানুষ তৃণমূলের কাজকে গ্রহণ করেছে বলেই বিজেপি, কংগ্রেস, বামেরা আজ কোথাও নেই। পাশাপাশি কলকাতা আমাদের গর্ব, মানুষের জন্য আরও ভালভাবে কাজ করব বলেও মন্তব্য করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, যে রায় মা-মাটি-মানুষ দিয়েছেন, তারপরও প্রত্যেককে মাথা নত করে কাজ করতে হবে বলেও জানান মমতা বন্দ্যোপাধ্যায়।