Kharagpur Road Accident: লক্ষ্মীপুজোর দিন খড়্গপুরের জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, মৃত ৩, আহত ৭
Kharagpur Road Accident (Photo Credits: X)

খড়্গপুর, ২৮ অক্টোবরঃ লক্ষ্মীপুজোর দিন সাংঘাতিক দুর্ঘটনা খড়্গপুরের ১৬ নম্বর জাতীয় সড়কে। সিমেন্ট বোঝাই লরির ধাক্কায় মৃত্যু হয়েছে তিন ফুল ব্যবসায়ীর। আহত হয়েছেন সাত জন। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে আহতদের। একজনকে চিকিৎসার জন্য কলকাতায় পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুজোর দিন বাড়তি লক্ষ্মী লাভের আশা নিয়ে ফুল বিক্রি করতে যাচ্ছিলেন কয়েকজন ফুল ব্যবসায়ী। শনিবার ভোরবেলা গাড়িতে ফুল বোঝাইয়ের কাজ চলছিল। আর ঠিক তখনই সিমেন্ট বোঝাই একটি লরি সজোরে এসে ধাক্কা মারে ফুলের গাড়িতে। এদিন ভোর তিনটে নাগাদ ডেবরা টোল প্লাজা থেকে মাত্র ১ কিমি দূরে খড়্গপুর লোকাল থানার অন্তর্গত বুড়ামালাতে এই দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিন জনের। পুলিশ সূত্রে খবর, মৃতদের প্রত্যেকেই খড়্গপুরের স্থানীয় বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, প্রতিদিনই সকালে মাঠ থেকে ফুল তুলে ছোট লরিতে লোড করে তা কোলাঘাট কিংবা দেউলিয়া নিয়ে বিক্রি করেন চাষিরা। প্রতিদিনের মত লক্ষ্মীপুজোর দিনেও গাড়িতে ফুল বোঝাইয়ের কাজ চলছিল। আর তখনই পিছন থেকে একটি লরি দ্রুত গতিতে ধাক্কা মারে ফুলের গাড়িতে। সরকারি সূত্রে মৃতের সংখ্যা ৩ বলা হলেও অসমর্থিত সূত্রের দাবি অনুযায়ী মৃতের সংখ্যা ছয়। ঠিক কী কারণে এই ঘটনা ঘটেছে তা তদন্ত করছে খড়গপুর লোকাল থানার পুলিশ।