Jyotipriya Mallick: জ্যোতিপ্রিয়ের নতুন ঠিকানা প্রেসিডেন্সি জেল, ঘুচল বাড়ির খাবারও, জেলের খাবারেই দিনযাপন
Photo Credits: ANI

ইডি হেফাজত থেকে এবার প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) ঠাঁই হল প্রেসিডেন্সি জেলে। আগামী ৪ দিন এখন সেটাই বনমন্ত্রীর নতুন ঠিকানা। ১৪ দিন ইডি হেফাজতের পর গতকাল রবিবার আদালতে হাজির করা হয় বালুকে। আদালত তাঁকে আপাতত চার দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। আগামী ১৬ নভেম্বর পর্যন্ত জেলে থাকবেন রেশন বণ্টন দুর্নীতি মামলায় (Ration Distribution Scam) গ্রেফতার প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। রবিবার সন্ধ্যায় প্রেসিডেন্সি জেলে নিয়ে যাওয়া হয় মন্ত্রীকে। সেই জেলেই বন্দী রয়েছেন রাজ্যের আরও এক মন্ত্রী, পার্থ চট্টোপাধ্যায়। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দী প্রাক্তন শিক্ষামন্ত্রী।

জেলে যেতেই বদলে গেল জ্যোতিপ্রিয়ের (Jyotipriya Mallick) ডায়েট চাট। আর বাড়ির খাবার নয়, এখন থেকে জেলের খাবারই খেতে হবে মন্ত্রীকে। চিকিৎসকের পরামর্শ মেনে জেলবন্দী মন্ত্রীকে খাবার দেওয়ার পরিকাঠামো জেলে রয়েছে, জানালেন কর্তৃপক্ষ। অর্থাৎ জেলের বাকি বন্দিদের মতই জেলের খাবার খাবেন বালু।

রবিবার আদালতে জ্যোতিপ্রিয়ের (Jyotipriya Mallick) হয়ে জামিনের আর্জি জানাননি তাঁর আইনজীবী। বরং চিকিৎসার জন্যে অসুস্থ মন্ত্রীকে সরকারী হাসপাতালে ভর্তির আবেদন জানিয়েছেন। কিন্তু সেই আবেদন খারিজ করেছে আদালত। এদিকে আজ সোমবার সকালে প্রেসিডেন্সি জেলের সুপার জানালেন, জ্যোতিপ্রিয় সুস্থ রয়েছেন। জেলের চিকিৎসকরা মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন।