Jadavpur University Row: ঊর্মিমালা বসুকে নিয়ে মিম আক্রমণ কাণ্ডে বাবুল সুপ্রিয়-র টুইট, ' তীব্র নিন্দা করছি'
উর্মিমালা বসু ও বাবুল সুপ্রিয়। (Photo Credits: Wikimedia Commons, Facebook)

কলকাতা, ২৪ সেপ্টেম্বর: যাদবপুরে কাণ্ডে বাবুল সুপ্রিয় (Babul Supriyo)- কে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের কাছে ক্ষমা চাইতে বলায় জনপ্রিয় বাচিক শিল্পী ঊর্মিমালা বসু (Urmimala Basu)-কে সোশ্যাল মিডিয়ায় নানাভাবে আক্রমণ করা হচ্ছে। জনপ্রিয় বাচক শিল্পী ঊর্মিমালা-কে নিয়ে চলছে কু রুচিকর মিম।  মিম কাণ্ডের তীব্র নিন্দা করে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় টুইট করলেন। ঊর্মিমালা বসুকে নিয়ে চলা কুরুচিকর মিম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এই মিমের বিরোধিতা করে সরব হলেন বাবুল সুপ্রিয়। টুইটারে বাবুল লিখলেন, ' এসবের তীব্র নিন্দা করছি।  এই ধরণের আচরণ একেবারেই কাম্য নয় ৷ আমি উর্মিমালা বসুকে ব্যক্তিগতভাবে চিনি ৷ যাদবপুর কাণ্ডে উনি যা বলেছেন তাঁর উত্তর আমি দেব ৷ তবে এই ধরণের মিম একেবারেই ঠিক নয় ৷'এই টুইটে উর্মিমালা বসুকে নিয়ে করা কুরুচিকর এক মিমও শেয়ার করে বাবুল সুপ্রিয় বোঝান এগুলো করা অনুচিত। আরও পডুন- 'হাত কীভাবে ভেঙে দিতে হয় জানি', যাদবপুর নিয়ে হুঁশিয়ারি দিলীপ ঘোষের

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বাবুল সুপ্রিয়ের হেনস্থা, আর তারপর এবিভিপি-র ভাঙচুর-হামলার ঘটনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা পোস্ট দেখা যাচ্ছে। এদিকে, বাবুল সুপ্রিয়র কাণ্ডের পর বিতর্ক এড়াতে যাদবপুর বিশ্ববিদ্যালয় অনুষ্ঠান আয়োজনে কড়া নিয়ম আনতে চলেছে। এবার থেকে যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ে অনুষ্ঠান করতে হলে বক্তার নাম আগে থেকে জানাতে হবে এবং নথিভুক্ত সংগঠন হতে হবে।