Army Brigadier Died Of Coronavirus: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফোর্ট উইলিয়ামে কর্মরত সেনা অফিসারের
ভারতে করোনা (Photo Credits: PTI)

কলকাতা, ২ জুলাই: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু হল সেনা অফিসারের মৃত্যু। ব্রিগেডিয়ার (Brigadier) পদমর্যাদার এক আধিকারিকের মৃত্যু হয়েছে। ফোর্ট উইলিয়ামে (Fort William) ইস্টার্ন কমান্ডে (Eastern Command) কর্মরত ছিলেন ওই ব্রিগেডিয়ার। নাম বিকাশ শ্যামল। আজ সকালে তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সেনা সূত্রে খবর, কয়েকদিন আগেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর, তাঁকে ব্যারাকপুরের মিলিটারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় আলিপুর কমান্ড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু, নিউমোনিয়া ও কোভিড-১৯ উপসর্গের কারণে তাঁর মৃত্যু হয়। সেনা সূত্রে খবর, ব্রিগেডিয়ারের স্ত্রী ও দুই মেয়েও করোনাভাইরাসে আক্রান্ত হন। যদিও তাঁরা সকলেই সুস্থ হয়ে গেছেন। ওই ব্রিগেডিয়ার সাম্প্রতিককালে কাঁদের সংস্পর্শে এসেছেন তাঁদের চিহ্নিত করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। আরও পড়ুন: Biplab Deb: শহরবাসীকে বিনামূল্যে ফলের রস খাওয়াচ্ছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লবদেব, কেন জানেন?

এদিকে, ৩০ জুন বিএসএফ-র কমপক্ষে কমপক্ষে ৫৩ টি জন কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এখন পর্যন্ত মোট ১ হাজার ১৮ জন বিএসএফ কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৩৪৫ জনের চিকিৎসা চলছে। ৬৫৯ জন সুস্থ হয়েছেন। ৪ জনের মৃত্যু হয়েছে।