INDIA Alliance Meeting Delhi: বুধবার দিল্লিতে ইন্ডিয়া-র বৈঠক, অথচ কিছুই জানানো হয়নি মমতাকে, লোকসভার আগেই জোটে ভাঙন!
Photo Credits: ANI

চার রাজ্যে বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণার পরেই তড়িঘড়ি ইন্ডিয়া জোটের পরবর্তী বৈঠকের ঘোষণা। আগামী ৬ ডিসেম্বর বুধবার দিল্লিতে বৈঠকে বসবে বিরোধী জোট (INDIA Alliance Meeting Delhi)। এদিকে বৈঠকের বিষয়ে কোন কিছুই জানানো হয়নি জোটের অন্যতম সদস্য তৃণমূল কংগ্রেসকে (TMC)। এমনই দাবি করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফলে ইন্ডিয়া জোটের পরবর্তী বৈঠকে যে তিনি উপস্থিত থাকছে না তা বলার অপেক্ষা রাখে না।

আজ মঙ্গলবার সাংবাদিকদের তিনি স্পষ্ট জানানেন, ইন্ডিয়া জোটের পরবর্তী বৈঠক সম্বন্ধে তাঁকে কিছু জানানো হয়নি। এই বিষয়ে কোন তথ্যই তাঁর কাছে নেই। মুখ্যমন্ত্রী আরও বলেছেন,  'সেই সময়ে উত্তরবঙ্গে আমার ৬-৭ দিনের কর্মসূচি রয়েছে। ইন্ডিয়া জোটের বৈঠকের বিষয়ে আমি যদি কিছু জানতাম তাহলে ওই সময়ে নিশ্চয়ই অন্য কর্মসূচি রাখতাম না'।

আরও পড়ুনঃ তিন রাজ্যে হার কংগ্রেসের, সাধারণ মানুষের নয়, মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের

জোটের বৈঠকের বিষয়ে কী বললেন মমতা, শুনুন... 

চব্বিশের লোকসভা নির্বাচনের আগে রবিবার সেমিফাইনালে বিজেপির পালে বেশ হাওয়া চড়েছে তা বুঝতে পেরে আগামী ৬ ডিসেম্বর নিজের বাসভবনে বিজেপি বিরোধী জোট অর্থাৎ ইন্ডিয়া জোটের সদস্যদের নিয়ে বৈঠকের আয়োজন করেছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে (Congress President Mallikarjun Kharge)। জোট সদস্যদের ফোন করে বৈঠকের বিষয়ে জানানো হয়। কিন্তু সেই ফোন যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর কাছে আসেনি এদিন মমতার বক্তব্যে তা স্পষ্ট।