Dilip Ghosh: মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য! শীর্ষ নেতৃত্বের শোকজের উত্তর দেবেন দিলীপ ঘোষ
BJP MP Dilip Ghosh (Photo Credits: IANS)

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সম্পর্কে কুরুচিকর মন্তব্য করে দলের অস্বস্তি বাড়িয়েছেন ূবিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কানেও উঠেছে সে কথা। আর তারপরেই দিল্লি থেকে শোকজ করল দিলীপ ঘোষকে। স্পষ্ট জানিয়ে দেওয়া হল এরকম অসংবিধানিক কথা দল বরদাস্ত করবে না। আর কেন তিনি এমন মন্তব্য করেছেন তার জবাবও চেয়েছে দলের শীর্ষ নেতৃত্ব।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি জানান, "এটা প্রথমবার নয় যে আমার মন্তব্যে বিতর্ক সৃষ্টি হয়েছে। আগেও এই ধরণের মন্তব্য করে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। যাঁরা অন্যায় করছে তাঁদের নিয়ে আমি সামনাসামনি মন্তব্য করি। যদি দল বা অন্য কারোর মনে হয় যে আমি অসাংবিধানিক মন্তব্য করেছি, তাহলে আমি আগে থেকেই দুঃখপ্রকাশ করছি। তবে নেতৃত্বকে আমি চিঠির মাধ্যমেই এর উত্তর দেবো"।

প্রসঙ্গত, সম্প্রতি দুর্গাপুরে লোকসভা ভোটের প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'বাংলার মেয়ে' স্লোগান নিয়ে বিতর্কিতত মন্তব্য করে বসেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "মুখ্যমন্ত্রী গোয়াতে প্রচারে গিয়ে বলেছিলেন তিনি নাকি গোয়ার মেয়ে। ত্রিপুরায় প্রচারে গিয়ে বলেছিলেন উনি ত্রিপুরার মেয়ে। আগে বাপ তো ঠিক করুন, যার তার মেয়ে হওয়া ঠিক নয়"। তাঁর এহেন মন্তব্যে ভোটের আগে চরম সমালোচনা মুখে পড়ে রাজ্য বিজেপি।